September 25, 2018

নাশকতায় বাড়িতে বৈঠক; দাবি ডিবির!

বাবা ও দুই ছেলেসহ জামায়াত-শিবিরের চারজনকে আটক

স্টাফ রিপোর্টারঃ শনিবার রাত সাড়ে ১০টার দিকে ময়মনসিংহের সদর উপজেলার গুসটা দক্ষিণপাড়া থেকে বাবা ও দুই ছেলেসহ জামায়াত-শিবিরের চারজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) দাবি করেছে, আটকরা জামায়াত-শিবিরের নেতাকর্মী।

বাড়িতে বসে ছেলেদের নিয়ে নাশকতার জন্য বৈঠক করছিলেন আটক বাবা। আটকরা হলেন— সদর দক্ষিণ থানা জামায়াতের রুকন আবুল খায়ের মো. আবদুল্লাহ (৫৫), তার দুই ছেলে শিবিরকর্মী ওলিউল্লাহ মুজাহিদ (৩০) ও আতাউল্লাহ গালিব (১৬) এবং হালুয়াঘাটের উত্তর কয়রাকুড়ি এলাকার জামায়াতকর্মী আকতার হোসেন (৫০)। পরে আটকদের বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় সন্ত্রাস দমন আইনে একটি মামলা দায়ের করেছে পুলিশ।

মামলা তদন্ত করছে জেলা গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পুলিশের ওসি ইমারত হোসেন গাজী বলেন, আবুল খায়ের কয়েকজনকে নিয়ে সদর উপজেলার গুসটা দক্ষিণপাড়ায় তার বাসায় নাশকতার পরিকল্পনা করছেন— এমন সংবাদে রাতে অভিযান চালিয়ে বাড়ি থেকে তাদের আটক করা হয়। তবে আবুল খায়ের মো. আবদুল্লাহর পরিবারের সদস্যরা দাবি করেছে, খাবার খেয়ে বাবা ও ছেলেরা ঘুমিয়ে পড়ে। রাতে বাড়িতে এসে ডিবি পরিচয়ে তাদের ধরে নিয়ে যায়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts