September 19, 2018

নালিতাবাড়ীর তন্ময় হত্যায় জড়িত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ

সানী ইসলাম, স্টাফ রিপোর্টার:

ময়মনসিংহ সিটি কলেজিয়েট স্কুলের এসএসসি পরীক্ষার্থী ও নালিতাবাড়ীর বাসিন্দা ইসতিয়াক আহম্মেদ তন্ময় হত্যা মামলার মূল আসামী মেহেদী হাসান সাগর ও রুহান ইসলাম রিয়াদকে কোতুয়ালী থানা পুলিশ হালুয়াঘাট থেকে গতকাল ২৫ ডিসেম্বর রাতে গ্রেফতার করেছে।

আজ সকালে জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এক সাংবাদিক সম্মেলনে এতথ্য জানান।সুত্র জানায়, গত ২৩ ডিসেম্বর শহরের নতুনবাজার এলাকায় ইনডেক্স প্লাজার সামনে মোবাইল সেট ও মেয়ে সংক্রান্ত ঘটনার জের ধরে তন্ময়কে বুকে ছুরিকাঘাত করে তার বন্ধুরা।

পরে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষনা করা হয়। তন্ময়ের বাড়ী শেরপুর জেলার নালিতাবাড়ী থানায়। সে ময়মনসিংহ শহরের নওমহল এলাকায় পিতামাতার সাথে ভাড়া বাড়ীতে থেকে সিটি কলেজিয়েট স্কুল থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।

ঘটনার দিন দুপুর ইসতিয়াক আহম্মেদ তন্ময়ের সাথে বাতির কল এলাকায় স্মার্টফোন নিয়ে কথাকাটাকাটির জের ধরে হত্যার এ ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে তন্ময়ের বাবা ফরিদ আহম্মদ বাদী হয়ে কোতুয়ালী থানায় মেহেদী হাসান সাগর, রুহান ইসলাম রিয়াদ, ফারাবি, শিমূল, আলামীন.আদনান, শুভ, হাসান কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।

সাগর ও রিয়াদ ছাড়া বাকী আসামীরা পলাতক রয়েছে। সাংবাদিক সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম,সহকারী পুলিশ সুপার আল আমীন, ওসি কোতুয়ালী মো: কামরুল ইসলাম, ওসি ডিবি ইমারত হোসেন গাজী উপস্থিত ছিলেন।

এদিকে, আগামীকাল মঙ্গলবার বেলা ১১ টায় নালিতাবাড়ী উপজেলা প্রাঙ্গনে তার সহপাঠী  ও শিক্ষকরা একটি মানববন্ধন ডেকেছেন

Related posts