November 15, 2018

নারীর যে ৬ টি ব্যাপার প্রত্যেক পুরুষই পছন্দ করেন

কাছের মানুষকে খুশি করতে সবাই চায়। আপনার নিজের মাঝেই ছোট ছোট কিছু ব্যাপার আছে যা আপনার প্রিয় মানুষটিকে মুহূর্তে খুশি করে দেবে। প্রেমিকরা সবসময় এই কাজগুলো আশা করে থাকেন তাঁর প্রেমিকার কাছ থেকে। আর এই কাজগুলো করে খুব সহজে খুশি করতে পারেন আপনার প্রিয় মানুষটিকে।

১। আপনার হাসি

হাস্যজ্বল মুখ দেখতে কে না ভালবাসে? আপনার প্রেমিকও এর ব্যতিক্রম নয়। আপনার প্রেমিকের কাছে আপনার হাসি অনেক মূল্যবান। আপনার হাসি দেখলে তিনি নিশ্চিত থাকেন যে আপনার জীবনে সবকিছু ভালভাবে যাচ্ছে। আপনার একটুখানি হাসি তাকে আনন্দ প্রদান করে অনেকখানি।

২। তাঁর কাজের প্রশংসা

প্রশংসা সবাই পছন্দ করে। আর প্রিয় মানুষের প্রশংসা সব সময় কাজের উৎসাহ হিসেবে কাজ করে থাকে। আপনার প্রেমিকের কাজের প্রশংসা করুন, আর দেখুন এটি তাকে কী পরিমাণে খুশি করে দেয়।

৩। চিন্তা করার সময় দিন

ছেলেরা মেয়েদের মত দ্রুত সিদ্ধান্ত নিতে পারে না। বিশেষ করে যদি সেটা জীবনের কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হয়। তাই কোন সিদ্ধান্ত নিতে হলে তাকে সময় দিন। তাকে সময় সিদ্ধান্ত নেওয়ার সময় দিন। এতে সে চিন্তা করে সিদ্ধান্ত নিতে পারবে। আর খুশি হবে আপনি তাকে বুঝতে পেরেছেন দেখে।

৪। কাজের মূল্য প্রদান

প্রশংসা করার পাশাপাশি তার কাজের মূল্য দিন। তাকে ধন্যবাদ জানান। এতে সে খুশি হবে। সে বুঝতে পারবে তার কাজের মূল্য আপনার কাছে আছে।

৫। আপনার হাসি শোনান

আপনার হাসি দেখতে সে যেমন পছন্দ করে তেমনি আপনার হাসি শুনতেও ভালবাসে। আপনার হাসি এটাই প্রমাণ করে আপনি তার সাথে খুশি। আর এটি তাকে মানসিক সন্তুষ্টি প্রদান করে।

৬। সম্মান

একে অপরের প্রতি সম্মান আপনাদের সম্পর্ককে আরও মজবুত করে দিয়ে থাকে। প্রতিটি ছেলে তার প্রেমিকার কাছ থেকে সম্মান আশা করে থাকে। তাই আপনার প্রিয় মানুষটিকে ভালবাসার পাশাপাশি সম্মান করুন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts