November 18, 2018

নারায়নগঞ্জে ৫খুন মামলার তদন্তের অগ্রগতি সন্তোষজনকঃ পুলিশ সুপার

148

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  নারায়নগঞ্জে চা ল্যকর ৫ খুন মামলার তদন্তের অগ্রগতি সন্তোষজনক বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন। তারা মামলার অধিকতর এবং দ্রুত তদন্তের জন্য রোববার রাতে মামলার তদন্তবার গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি জানান, ৫জন খুনের ঘটনায় জিজ্ঞাবাদেরে জন্য আনা ৬ জনের মধ্যে দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন নিহত তাসলিমার বোনের ছেলে শাহজাদা এবং মামলার বাদি ও নিহত তাসলিমার স্বামী শফিকুল ইসলামের বোনের ছেলে মাহফুজ। অন্যান্য ৪জনকে নজরদারিতে রাখা হয়েছে। এদিকে আটককৃত মাহফুজ এবং শাহজাদাকে সদর থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

গত রোববার সন্ধ্যায় নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে ময়না তদন্ত শেষে নিহত ৫জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। নিহত তাসলিমা, তার দুই সন্তান সুমাইয়া ও শান্ত এবং তাসলিমার ভাই মোরশেদের লাশ নারায়নগঞ্জের পাইকপাড়া কবরস্থানে দাফন করা হয়। লামিয়ার লাশ তার শ্বশুর বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার চর বড়ভিলা গ্রামে নিয়ে যাওয়া হয়েছে। রাতেই তাদের দাফন করা হয়।

গত শনিবার রাতে নারায়নগঞ্জের বাবুরাইল এলাকার একটি বাড়িতে একই পরিবারের ৫জনকে খুন করা হয়।পুলিশের ধারনা পারিবারিক দ্বন্দ এবং আর্থিক লেন দেনের ক্রানে এ হত্যাকান্ড হয়ে থাকতে পারে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts