November 21, 2018

নারায়নগঞ্জের নির্বাচন নিয়ে দুই দলের ২ নেতার মূল্যায়ন

নির্বাচনে দলের সাথে ব্যাক্তি প্রভাবের কারনে দলের মনোনীত প্রার্থী ডাঃ সেলিনা হায়াত আইভি বিপুল ভোটের ব্যবধানে জয়ী হতে পেরেছে—আবদুল হাই

একটি স্বচ্ছ নির্বাচন হয়েছে। কারন মাঠে আমরা কাজ করেছি। আমরা নির্বাচন পর্যবেক্ষন করেছি।–তৈমুর আলম খন্দকার

নারায়নগঞ্জ সিটি করপোরেশনের সাম্প্রতিক নির্বাচন নিয়ে প্রদান দুই দল হিসেব নিকেশ শুরু করেছে। জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই জানিয়েছেন , এ নির্বাচনে দলের সাথে ব্যাক্তি প্রভাবের কারনে দলের মনোনীত প্রার্থী ডাঃ সেলিনা হায়াত আইভি বিপুল ভোটের ব্যবধানে জয়ী হতে পেরেছে। তিনি জানান, এবারের নির্বাচনে আইভির ব্যক্তি জনপ্রিয়তার সাথে তিনি সিটি মেয়র থাকাকালীন সময়ে সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থানকে ভোটারদের কাছে গ্রহনযোগ্যতার সৃষ্ঠি করেছে।তিনি দলের সংসদ সদস্য শামীম ওসমানের প্রকাশ্যে ভোট দেয়ার সমালোচনা করে বলেন শুধু নৌকার ব্যালট দেখিয়েছেন কিন্তু কাউন্সিলর ব্যালট দেখান নাই কেনো তার প্রশ্ন তোলেন।তিনি বলেন কারো বিরোধিতা এ জয়কে বাধা সৃষ্টি করতে পারেনি। আওয়ামী লীগের নৌকার জয় হয়েছে। জনগন আবার প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতি আস্থা জানিয়েছেন এবং মেয়র প্রার্থী নির্বাচনে প্রার্থী নির্বাচন সঠিক ছিল।

এদিকে জেলা বিএনপির সভাপতি এডভোকেট তৈমুর আলম খন্দকার জানান, একটি স্বচ্ছ নির্বাচন হয়েছে।কারন মাঠে আমরা কাজ করেছি। আমরা নির্বাচন পর্যবেক্ষন করেছি। তিনি বলেন আওয়ামী লীগ প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী মেয়র নির্বাচিত হয়েছে। আমাদের প্রত্যাশা থাকবে তিনি শহরের উন্নয়নের জন্য কাজ করবেন। যদি ব্যার্থ হন এজন্য তিনি এবং তার দল দায়ী থাকবেন। এ দায় প্রধান মন্ত্রী এড়াতে পারবেন না।তিনি বলেন দলের হাই কমান্ড বিচার বিভাগীয় তদন্ত চেয়েছে এটা কেন্দ্রের বিষয়। তিনি জানান, নির্বাচনে দলের অভ্যন্তরে কারা কারা প্রার্থীর পক্ষে কাজ করেছে এবং বিরোধিতা করেছে সে বিষয়ে পার্টির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কাছে জানাবেন এবং তিনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আবেদন করবেন।তিনি জানান, অনেকে অভিযোগ করছেন, আমার ভাই কাউন্সিলর নির্বাচিত হয়েছে তার জন্য আমি কাজ করেছি , একারনে মেয়র প্রার্থীর পক্ষে প্রচারনায় সময় দেইনি-এ অবিযোগ সঠিক নয়। আমার ভাই এর আগেও দুইবার কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন। তার ইমেজে সে নির্বাচিত হয়েছে।

ভিডিওঃ দুই দলের দুই নেতার নাসিক নির্বাচনের পর্যালোচনা

Related posts