September 26, 2018

নারায়ণগঞ্জ সাত খুনঃ সম্পদের বিবরণীর যাচাই বাছাই শুরু!

408
রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ   নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার প্রধান আসামী নূর হোসেন ও তার স্ত্রী রুমা আক্তার দুদকে যে সম্পদ বিবরণী জমা দিয়েছেন তা যাচাই বাছাই শুরু হয়েছে। সোমবার সকাল থেকে সিদ্ধিরগঞ্জে সম্পদ অনুসন্ধান করতে গঠিত দুদকের টিম ওই অসুন্ধান কাজ শুরু করে। দুদকের উপ-পরিচালক মো. জুলফিকার আলী ও সহকারী পরিচালক শফিউল্লাহ এর নেতৃত্বে অনুসন্ধান শুরু হয়।

অনুসন্ধানের সময়ে নূর হোসেনের স্ত্রী রুমা আক্তারের একটি ভবনের সন্ধান পায় দুদকের টিম। বিবরণীতে ওই ভবনের বিষয়টি উল্লেখ ছিল না জানা গেছে। তবে এ ব্যাপারে তাৎক্ষনিক কিছু জানাতে রাজী হয়নি অনুসন্ধান টিমের সদস্যরা। তারা জানান, তারা অনুসন্ধান করছেন। অনুসন্ধান শেষে যাচাই বাছাই শেষে বিষয়গুলো জানানো হবে।

উল্লেখ্য, ২০১৪ সালের ৩০ এপ্রিল কাউন্সিলর নজরুল ইসলামসহ সাতজনকে হত্যার পর ভারতে পালিয়ে যায় নূর হোসেন। গত বছরের ১২ নভেম্বর ভারত থেকে দেশে আনা হয় নূর হোসেনকে। পরে ১৩ ডিসেম্বর কারা কর্তৃপক্ষের মাধ্যমে দুদক সচিব আবু মো. মোস্তফা কামালের কাছে সম্পদের হিসাব জমা দেন নূর হোসেন। যেখানে নূর হোসেন এক কোটি ৭৮ লাখ টাকার সম্পদ দেখিয়েছেন। ২০১৪ সালের ১৯ মে অনুসন্ধান শুরু করার পর নূর হোসেনের নামে-বেনামে প্রায় ৮ কোটি টাকার অবৈধ সম্পদের খোঁজ পায় দুদক।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts