September 20, 2018

নারায়ণগঞ্জ ঘুরে গেলেন সাবেক ক্রিকেটার ফারুক ও হাবিবুল বাশার

wwww

নারায়ণগঞ্জ: লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায়ও থাকতে হবে এবং সকল স্থানে সফল হতে চেষ্টা করতে হবে বলে শিক্ষার্থীদের উপদেশ দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ফারুক আহমেদ। তিনি বলেন, শিক্ষার্থীরা অবশ্যই লেখাপড়াকে প্রাধান্য দিয়ে তার পরেই খেলাধুলায় মনোনিবেশ করবে এতে করে তোমাদের শরীর ও মন দুটোই ভালো থাকবে। আমি তোমাদের নারায়ণগঞ্জেরই একজন কারণ নারায়ণগঞ্জের আলীনগরে আমার অনেক ক্লাস ফোর পর্যন্ত সময় কেটেছে। আমি অবশ্যই আবারো তোমাদের আসতে চাই এবং আসবো।
শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের দেওভোগে অবস্থিত বিদ্যানিকেতন স্কুলে দুই দিনব্যাপী পিঠা মেলা ১৪২৩ উদ্বোধনী অনুষ্ঠানে অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসব অতিথি হিসেবে তার সাথে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন।
হাবিবুল বাশার বক্তব্যে বলেন, আমি এখানে আসতে পেরে অনেক আনন্দিত। এরপর যখন আমি এখানে আসবো আমি তোমাদের মাঝে একটি ক্রিকেট টিম দেখতে চাই।
পিঠা মেলার উদ্বোধন উপলক্ষে স্কুলের শিক্ষার্থীদের পক্ষ থেকে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠান শেষে পিঠা মেলা সকলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়।

Related posts