September 24, 2018

নারায়ণগঞ্জে ৭ খুন; ১১ জনের জামিনের না মঞ্জুর

505
রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ   নারায়ণগঞ্জে ৭ খুনের ঘটনায় দায়ের করা দুটি মামলা প্রধান আসামী নূর হোসেন ও র‌্যাবের সাবেক ৩ কর্মকর্তাসহ ২৩ আসামীকে আদালতে হাজিরের পর আবার কারাগারে প্রেরণ করা হয়েছে। মামলার অভিযোগ গঠনের জন্য পরবর্তী তারিখ ৮ ফেব্রুয়ারি নির্ধারন করেছে আদালত। বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন এ আদেশ দেন। মামলার প্রধান আসামী নুর হোসেন ও র‌্যাবের সাবেক ৩ কর্মকর্তাসহ ১১ জনের জামিনের আবেদন না মঞ্জুর করেছে আদালত।

নারায়ণগঞ্জে ৭ খুনের  ঘটনায় ফতুল্লা থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়। আইনজীবী চন্দন সরকার ও তার গাড়ির চালক ইব্রাহিম হত্যার ঘটনায় জামাতা ডা. বিজয় কুমার পাল বাদী হয়ে একটি ও কাউন্সিলর নজরুল ইসলাম ও তার ৪ সহযোগীসহ ৫ জনকে হত্যার ঘটনায় সেলিনা ইসলাম বিউটি বাদী হয়ে অপর মামলাটি দায়ের করেন।

বুধবার দুইটি মামলার অভিযোগ গঠনের জন্য নির্ধারন ছিল। আসামী পক্ষের আইনজীবীরা মামলার নকলের কপি পাননি দাবী করে জানান অভিযোগ গঠনের শুনানীর জন্য তারা প্রস্তুত নয। সুষ্ঠু বিচারের সার্থে আদালত অভিযোগ গঠনের জন্য পরবর্তী তারিখ ৮ ফেব্রুয়ারি নির্ধারন করেছে। মামলার প্রধান আসামী নুর হোসেন ও র‌্যাবের সাবেক ৩ কর্মকর্তাসহ ১১ জনের জামিনের আবেদন না মঞ্জুর করেছে আদালত।

মামলা পরিচালনার খরচের জন্য অন্যতম আসামী মেজর আরিফ হোসেনের জব্ধকৃত ব্যাংক একাউন্ট থেকে টাকা উত্তোলনের অনুমতি চাইলে আদালত তা না মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ফতুল্লা থেকে কাউন্সিলর নজরুল ইসলাসহ ৭ জন অপহরণের তিন দিন পর শীতলক্ষ্যা নদী থেকে লাশ উদ্ধার করা হয়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts