September 21, 2018

নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে জবাই করে হত্যা!

রফিকুল ইসলাম রফিক
নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের বন্দরে এক মুদি দোকান ব্যবসায়ীতে কুপিয়ে জবাই করে হত্যা করেছে। জনতা হত্যাকারী যুবককে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। সোমবার রাত ১২ টায় উপজেলার সোনাকান্দা নামাপাড়া এলাকায় এ নৃসংশ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত কুতুবউদ্দিন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবেদ হোসেনের বড় ভাই।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, কুতুব উদ্দিন বন্দর উপজেলার সোনাকান্দা নামাপাড়া এলাকায় মুদি দোকান ব্যবসা করেন। প্রতিদিনের ন্যায় সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। রাত ১২ টার দিকে তার বাড়িতে রাজ মিস্ত্রীর কাজ করা শামীম আহমেদ জানায় দোকানের তালা খোলা। বাড়ির পাশেই প্রধান সড়কের উল্টো দিকে দোকানে এসে দেখেন তালা সব ঠিক আছে।

পরে আবার বাড়ি ফেরার পথে রাস্তায় স্থানীয় কয়েক যুবককে বিষয়টি জানিয়ে তার শোয়ার কক্ষ তৃতীয় তলার দরজার সামনে গেলে চিৎকার করে মেঝেতে লুটিয়ে পরে। তার চিৎকারে পরিবারের লোকজন বেড়িয়ে আসলে শামীম আহমেদ দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় রাস্তায় থাকা লোকজন তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। অচেতন অবস্থায় তাকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। নিহত কুতুব উদ্দিনকে গলায় ও পেটে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। পুলিশ তাকে গ্রেফতার করে হত্যার কাজে ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধার করে। নিহত কুতুবউদ্দিন বন্দর উপজেলা সোনাকান্দা নামাপাড়া এলাকার মৃত ইউনুস আলী বেপারীর ছেলে।

গ্রেফতারকৃত শামীম আহমেদ কুমিল্লা জেলার দাউদকান্দি থানার সবাহল এলাকার মৃত আবুল বাশার ওরফে মমিনের ছেলে। সে বর্তমানে বন্দর উপজেলার এনায়েত নগর এলাকার আনু বেগমের বাড়িতে ভাড়া থাকে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ২৮ জুন ২০১৬

Related posts