November 20, 2018

নারায়ণগঞ্জে বিএনপির প্রার্থীকে শোকজ

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  নারায়ণগঞ্জে সোনারগাঁও পৌরসভা নির্বাচনী আচরনবিধি লঙ্গনের অভিযোগে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী মোশারফ হোসেনকে কারন দর্শানোর নোটিশ দিয়েছে নির্বাচন জেলা নির্বাচন কর্মকর্তা। বিএনপি’র প্রার্থীর বাড়িতে গত শনিবার ভুড়িভোজের অভিযোগে রোববার বিকেলে তাকে এ নোটিশ দেয়া হয়।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও সোনারগাঁও উপজেলা রিটার্র্নিং কর্মকর্তা তারিফুজ্জামান জানিে ছেন, বিএনপি’র প্রার্থীর বাড়িতে নির্বাচনী আচরনবিধি লঙ্গন করে ভুড়িভোজের আয়োজন করা হয়। এ অভিযোগে আজ বিকেল পাঁচটায় একটি শোকজ করা হয়েছে। চব্বিশ ঘন্টার মধ্যে এ প্রার্থীকে স্বশরীরে উপস্থিথ হয়ে তার বিরুদ্ধে আচরনবিধি লঙ্গনের কারন দর্শাতে বলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোনারগাঁও পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনিত প্রার্থী মোশারফ হোসেন। গত শনিবার দুপুরে এ প্রার্থীর প্রচারনা ও গনসংযোগ করতে  বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েস্বর চন্দ্র রায় সোনারগাঁও আসেন। এ উপলক্ষে বিএনপি’র প্রার্থী মোশারফ হোসেনের বাড়িতে ভুড়িভুজির আয়োজন করে নেতাকর্মীদের খাওয়ানো হয়।

ভুড়িভুজির বিষয়ে স্থানীয়ভাবে তিনি প্রাচার করেছিলেন তার পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আয়োজন করা হয়েছিল।
এ ব্যাপারে বিএনপি’র প্রার্থী মোশারফ হোসেন মুঠোফোন জানিয়েছেন, তারা নয় ভাইবোন। গত রোববার ছিল তার পিতার মৃত্যুবার্ষিকী। তার অন্যান্য ভাইবোনেরা তাদের স্থানীয় মসজিদে মিলাদের আয়োজন করে এবং তারা পারিবারিভাবে বাড়িতে খাওয়া দাওয়ার আয়োজন করা হয়েছিল। এতে রাজনৈতিক ভুড়িভোজের কোন রকম আয়োজন ছিল না।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts