September 25, 2018

নারায়ণগঞ্জে এক সাথে ৩ জনের মৃত্যু

528
রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বন্ধুর ছুড়িকাঘাতে সিকিউরিটি গার্ড রায়হান ও রূপগঞ্জে স্বামী শ্বাসরোধ করে স্ত্রী হাসনা হেনাকে হত্যা করেছে। অপর ফতুল্লায় ট্রাকের চাকা ফেটে এক শিশুর মৃত্যুর হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সময়ে এ ৩ টি ঘটনা ঘটে।

পুলিশ জানান, সোনারগাঁ উপজেলার ত্রিবর্দী এলাকায় চৈতি গ্রুপের শ্রমিক মোহন ও আলাল ঝগড়া করছিলো। ঝগড়ার একপর্যায়ে দু’জন পরস্পরের দিকে ছুড়ি নিয়ে তেড়ে যায়। এসময় তাদের ঝগড়া থামাতে যায় অপর বন্ধু রায়হান। এসময় একজনের ছুড়িকাঘাতে গুরুতর আহত হয় রায়হান। তাকে প্রথমে সোনারগাঁয়ের সেবা মেডিক্যাল ক্লিনিকে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। নিহত রায়হান সোনারগায়ের কামারগাও এলাকার আব্দুস সোবহানের ছেলে। সে ত্রিবর্দী এলাকায় মেঘনা গ্রুপের জায়গার সিকিউরিটি গার্ডের চাকরি করতো।

এদিকে রূপগঞ্জ উপজেলার দক্ষিন মাসাবো এলাকায় মতিন মোল্লার বাড়িতে অটোরিক্সা চালক আনোয়ার হোসেন তার স্ত্রী হাসনা হেনাকে নিয়ে ভাড়া থাকতো। সকালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে স্বামী স্ত্রীর মধ্যে বাকতিন্ড হয়। এক পর্যায়ে আনোয়ার হোসেন তার স্ত্রী হাসনা হেনাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। খবর পুলিশে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

অপর দিকে বেলা সাড়ে এগারটায় ফতুল্লার সস্তাপুর এলাকায় একটি ট্রাকের চাকা ফেটে পথচারী শিশু রিয়াদ গুরুতর আহত হয়। আহত শিশু রিয়াদকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। রিয়াদ স্থানীয় আব্দুল বারেকের ছেলে। ট্রাক আটক করলেও চালক পালিয়ে গেছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts