September 20, 2018

নারায়ণগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে ১ জন টেঁটাবিদ্ধসহ আহত ১০

রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ ব্যুরোঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি দখল ও ভরাটকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে একজন টেঁটাবিদ্ধসহ দশজন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। মঙ্গলবার বিকেল উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

ভিডিওঃ রূপগঞ্জে আওয়ামীলীগের দু’গ্রুপে সংঘর্ষ 

পুলিশ ও এলাকাবাসী জানায়, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম বেশ কিছুদিন ধরে সন্ত্রাসী বাহিনী দিয়ে এলাকার বিভিন্নজনের বসতি ও ফসলি জমি জোরপূর্বক দখল করে বালু ভরাট শুরু করছে। এলাকাবাসী প্রতিবাদ করলে সন্ত্রাসীরা নানাভাবে হুমকি দিয়ে আসছে। এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার বিকেল তিনটায় এলাকাবাসী পূর্বগাঁও বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। সমাবেশ শেষে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহেদ আলীর নেতৃত্বে গ্রামবাসী বিক্ষোভ মিছিল বের করলে রফিক চেয়ারম্যানের পক্ষ হয়ে ইউপি মেম্বার মো: বজলুর নেতৃত্বে একদল সন্ত্রাসী রাম দা, লোহার রড, হকিস্টিক ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ সময় দুইপক্ষের মধ্যে সংঘর্ষ ও দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে শমসের নামে একজন টেঁটাবিদ্ধসহ ১০জন আহত হন। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

ভিডিওঃ ক্ষতিগ্রস্ত এলাকাবাসীর বক্তব্য 


সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুদ জানান, এলাকাবাসী একপক্ষের বিরুদ্ধে জমি দখল করে ভরাট করার অভিযোগ করেছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। অভিযোগ সত্য প্রমানিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তিনি জানান, দুইপক্ষ মুখোমুখি অবস্থান নেয়ায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
 

ভিডিওঃ সহকারি পুলিশ সুপার ( সি-সার্কেল, নারায়ণগঞ্জ ) আবদুল্লাহ আল মাসুদের  বক্তব্য 

 

 

Related posts