November 13, 2018

নারায়ণগঞ্জের সাত খুনঃ নূর হোসেনসহ ২৩ আসামী আদালতে

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  সোমবার সকাল ১০ টায় নারায়ণগঞ্জের আলোচিত সাত হত্যা মামলার স্বাক্ষি ও জেরার কার্যক্রম শুরু হয়েছে। জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে ২৩ আসামীর উপস্থিতিতে স্বাক্ষি গ্রহণ ও জেরা শুরু হয়।

রাষ্ট্র পক্ষের আইনজীবী এস এম ওয়াজেদ আলী খোকন জানান, ১০ জন স্বাক্ষিকে আদালতে হাজির থাকার জন্য নোটিশ করা হয়েছে। তার মধ্য থেকে সাত জন স্বাক্ষি আদালতে এসেছেন। তারা হলো সাত হত্যা ঘটনায় নিহত স্বপনের স্ত্রী মোর্শেদা বেগম, এ এস আই রিয়াজুল হক, কনস্টেবল বদরুল আলম, কনস্টেবল সেলিম রেজা, আনোয়ার হোসেন, মোক্তার হোসেন ও ওয়াহিদুজ্জামান।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে সাত হত্যা মামলার প্রধান আসামী সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি কাউন্সিলর নূর হোসেন, র‌্যাব-১১র সাবেক অধিনায়ক লে.কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ,কমান্ডার এম এম রানা ও মেজর আরিফ হোসেনসহ ২৩ আসামীকে আদালতে হাজির করা হয়।

২০১৪ সালে ২৭ এপ্রিল নারায়ণগঞ্জের লিংক রোড থেকে প্যানেল মেয়র কাউন্সিলর নজরুল ইসলাম ও জ্যেষ্ঠ আইনজীবী চন্দন সরকারসহ ৭ জন অপহৃত হয়।তিন দিন পর শীতলক্ষ্যায় ৬ জনের এবং পরদিন আরো একজনের মরদেহ ভেসে উঠলে পুলিশ উদ্ধার করে।নৃশংস এই হত্যাকান্ড ঘটনায় আলাদা দুটি মামলা হয় ফতুল্লা থানায়।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২ মে ২০১৬

Related posts