November 19, 2018

নাটোরে মাদকদ্রব্যসহ আটক-১১

জুবায়ের হোসেন,নাটোর প্রতিনিধিঃ  নাটোরের গুরুদাসপুর উপজেলার খামারনাচকৈড় এলাকা থেকে মাদকদ্রব্যসহ এ্যাপেলো, তার স্ত্রী ববিতা তার শ্যালক গোলাপ সহ এগারো জন মাদক বিক্রেতা ও সেবনকারীকে আটক করেছে পুলিশ। মাসুদুর রহমান এ্যাপেলোকে এলাকায় মাদক সম্রাট বলা হয়।

পুলিশ জানায়, সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এক মাদকবিরোধী অভিযান চালিয়ে খামারনাচকৈড় এলাকা থেকে প্রায় পাঁচ লক্ষাধিক টাকা মূল্যের হিরোইন ও একটি মোটরসাইকেল সহ মাসুদুর রহমান এ্যাপেলো ও তার স্ত্রী ববিতা এবং তার শ্যালক গোলাপ সহ মাদক বিক্রেতা আতাহার মোল্লার ছেলে রুহুল আমিন, চাঁচকৈড় বাজারপাড়ার বয়েজ উদ্দিনের ছেলে সাব্বির, আজিজুলের ছেলে আবু সাইদ, মরালী মোহনের ছেলে বিদ্যুৎ, চাঁচকৈড় মধ্যমপাড়ার আফাজ ফকিরের ছেলে আসাদ ফকির, কাচারিপাড়ার মোজাম্মেল কবিরাজের ছেলে শহিদুল ইসলাম, মুন্টু কর্মকারের ছেলে উত্তম কর্মকার ও রাজ্জাক শেখের ছেলে রাব্বি শেখসহ এগারো জনকে আটক করা হয়।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার বলেন, গুরুদাসপুর উপজেলাকে  মাদকমুক্ত রাখতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময়ে গতকাল গভীর রাতে এ্যাপেলো, তার স্ত্রী ববিতা এবং তার শ্যালক গোলাপসহ এগারো জনকে আটক কর হয়। এদের মধ্যে এ্যাপেলো পরিবারের তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করে নাটোর জেল হাজতে পাঠানো হয় এবং বাকি আট জন মাদক সেবনকারীর বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ ইয়াসমিন আক্তারের ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রাদন করেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২৫ এপ্রিল ২০১৬

Related posts