September 22, 2018

নাটোরে নির্বাচন কর্মকর্তাসহ ৬ জনকে হত্যার হুমকি!

জুবায়ের হোসেন, নাটোর প্রতিনিধিঃ  নাটোর জেলা নির্বাচন কর্মকর্তাসহ  ছয় ব্যক্তিকে মোবাইল ফোনে হত্যার হুমকি দিয়েছে নিষিদ্ধ ঘোষিত পূর্ব বাংলা কমিউনিষ্ট পার্টি। শুক্রবার বেলা ১১টার দিকে জেলা নির্বাচন কর্মকর্তা সহ ছয় জনকে মোবাইল ফোনে ওই সংগঠন হুমকি দেয়। এ ঘটনায় রাত ৯টার দিকে সদর ও সিংড়া থানায় সংশ্লিষ্ঠ নির্বাচন কর্মকর্তারা সাধারণ ডায়েরি করেছে।

জেলা নির্বাচন কর্মকর্তা সরকার আশরাফুল আলম জানান, শুক্রবার বেলা ১১টার দিকে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার পরিচয় দিয়ে বিল্পব নামের এক ব্যক্তি ফোন দেয়। এ সময় ফোনে হত্যার হুমকি দিয়ে চাঁদা দাবী করে। এ সময় ওই নেতা মোবাইল ফোনে বলেন, পূর্ব বাংলা কমিউনিষ্ট পার্টির কিছু লোক অসুস্থ, তাদের কে সুস্থ করতে হলে ৩০লাখ টাকার প্রয়োজন। ইতোমধ্যে ২৫লাখ টাকা সংগ্রহ হয়েছে, বাঁকি টাকা সংগ্রহ হয়নি। এজন্য আর্থিক ভাবে সহযোগিতা করতে হবে, না দিলে হাত-পা কেটে হত্যা করা হবে।

এমন ভাবে সদর, সিংড়া ও জেলা নির্বাচন অফিসের তিনজন অফিস সহকারীর কাছে চাঁদা দাবী করা হয়। চাঁদা না দিলে হত্যার হুমকি দেওয়া হয়। তাদের সকলের কাছে একই নম্বর ও একই কায়দায় চাঁদা দাবী করা হয়।

যাদেরকে হুমকি দেওয়া হয়েছে তারা হলেন, জেলা নির্বাচন কর্মকর্তা সরকার আশরাফুল আলম, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মশিউর রহমান, সিংড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান, জেলা নির্বাচন অফিসের অফিস সহকারী সোহরাব হোসেন,আলতাফ হোসেন এবং আব্দুল মজিদ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান  জানান, জেলা নির্বাচন কর্মকর্তা লিখিত ভাবে থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। হুমকির বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/৬ মে ২০১৬

Related posts