September 18, 2018

না’গঞ্জ সিটি কর্পোঃ আ’লীগ মেয়র প্রার্থী আইভী নয় আনোয়ার

রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ ব্যুরোঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে প্রার্থী করার সিদ্ধান্ত হয়েছে। মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। নিয়ম অনুযায়ী আনোয়ার হোসেনের সঙ্গে আরো দুুই জনের নাম প্রস্তাব করা হয়েছে তারা হলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক এডভোকে খোকন সাহাসহ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের তৃণমূলের নেতাকর্মীরা।

সভা শেষে মুখপাত্র হিসেবে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল সাংবাদিকদের জানান, তৃণমূলের সিদ্ধান্ত অনুযায়ী সর্ব সম্মতভাবে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসে মেয়র পদে প্রার্থী করার সিদ্ধান্ত হয়েছে। তার সাথে আরো সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদের নাম প্রস্তাব করা হয়েছে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর বিষয়ে সভায় আলোচনা হয়েছে কিনা এ বিষয়ে তিনি জানান, আনোয়ার হোসেন ছাড়া অন্য কোন নাম কেউ প্রস্তাব করেনি।

 

Related posts