November 21, 2018

‘নবীনলীগ’ বিলুপ্ত করা হবে: সাজ্জাদ

Shazzad

হাকিকুল ইসলাম খোকন, নিউইয়র্ক থেকে : দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ‘অব্যাহতিপ্রাপ্ত’ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ‘সাবেক’ সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ বলেছেন, নবীনলীগ বিলুপ্ত করা হবে।

নবীন লীগ গঠন করে সজীব ওয়াজেদ জয়ের নাম ব্যবহার করে ছেলের চাঁদাবাজির অভিযোগ প্রসঙ্গে সাজ্জাদুর রহমান সাজ্জাদ জানান, তার ছেলের বয়স মাত্র ১৮ বছর। এই বয়সে ছেলে ভুল করতেই পারে। তবে নবীন লীগ বিলুপ্ত করা হবে বলে জানান তিনি।

সাজ্জাদুর রহমান বলেন, কেন্দ্রের সিদ্ধান্তের প্রতি সম্মান দেখিয়ে তিনি অব্যাহতির সিদ্ধান্ত মেনে নিয়েছেন। পদ-পদবী না থাকলেও জীবনের শেষ দিন পর্যন্ত তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গেই থাকবেন।

শনিবার যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ আয়োজিত জনাকীর্ন সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে সভাপতি ড. সিদ্দিকুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সকল কর্মকান্ড মনিটরিং করেন। প্রধানমন্ত্রীর নির্দেশে সজীব ওয়াজেদ জয় সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদকে অব্যাহতির সিদ্ধান্ত জানিয়েছেন। তিনি বলেছেন, নবীন লীগ নামে আওয়ামী লীগের কোনো সংগঠনের স্বীকৃতি নেই।
অথচ উপদেষ্টা হিসাবে সজীব ওয়াজেদ জয়ের নাম ব্যবহার করে সাজ্জাদুর রহমান সাজ্জাদের ছেলে ‘লুৎফর রহমান সুইট’ দেশে বিদেশে চাঁদাবাজি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ কারণেও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদের বিরুদ্ধে হাইকমান্ডের নির্দেশে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

দি গ্লোবাল নিউজ২৪ ডটকম/মেহেদি/ডেরি

Related posts