December 11, 2018

নবীনদের বরণ করলো রাবি প্রেসক্লাব

IMG_1193রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব। সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে প্রেসক্লাব কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
প্রেসক্লাব সভাপতি তাসলিমুল আলম তৌহিদ-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমদাদুল হক সোহাগ-এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক মো. মিজানুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের প্রশাসক ও রাবি প্রেসক্লাবের উপদেষ্টা অধ্যাপক মো. মশিহুর রহমান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি ড. প্রদীপ কুমার পান্ডে, মাছরাঙ্গা টেলিভিশনের রাজশাহী ব্যুরো গোলাম রাব্বানী, প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম রাসূল রনি, সহ-সভাপতি আল আমিন আকাশ।
নবীনদের উদ্দেশ্য বক্তরা বলেন, সাংবাদিক হতে হলে সততা, স্বচ্ছতা, সময়নুবর্তিতার দিকে অবশ্যই খেয়াল রাখতে হবে। সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে সাংবাদিকতা করতে হবে। এসময় বক্তরা নবীন সাংবাদিকদের মন-মগজে দেশপ্রেম জাগ্রত করে কাজ করার আহ্বান জানান।

Related posts