March 19, 2019

নতুন মন্ত্রীসভাকে বাংলাদেশ আ.লীগ আহব্বায়ক কমিটি লেবানন শাখার অভিনন্দন

cvdr

লেবানন থেকে বাবু সাহাঃ পূর্বের মন্ত্রীসভার হেভিওয়েট প্রার্থীদের বাদ দিয়ে অবশেষে জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নতুনেই আস্থা রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।তিনি নতুনদের ওপর ভরসা রেখে যে মন্ত্রিসভা গঠন করেছেন তা অত্যন্ত সাহসী ও কার্যকরী পদক্ষেপ বলে বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় আহব্বায়ক কমিটি লেবানন শাখার নেতা-কর্মীরা মন্তব্য করেন। রোববার সংগঠনটির নেতা-কর্মীরা এক বিবৃতিতে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।

সংগঠনটির প্রধান আহব্বায়ক গাউস সিকদার ও যুগ্ম আহব্বায়ক দুলা মিয়া ও সাবেক সভাপতি আবুল বাশার প্রধান এক  যৌথ বিবৃতিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ ছাড়াও সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য ও প্রবীণ রাজনীতিবিদ ঈসমাইল চৌধুরী আকরাম অন্য একটি বিবৃতিতে এ কে এম আব্দুল মোমেনকে পররাষ্ট্রমন্ত্রী মনোনীত করায় অভিনন্দন জানিয়েছেন।

জানা গেছে, ৪৬ সদস্য নিয়ে এ মন্ত্রিসভা গঠিত হচ্ছে। মন্ত্রিসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া ২৪ জন মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী ও ৩ জন উপমন্ত্রী থাকছেন। রোববার সচিবালয়ে সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব মো. শফিউল আলম এ তথ্য নিশ্চিত করেন।

নতুন মন্ত্রিসভায় মন্ত্রিপরিষদ বিভাগ, জনপ্রশাসন মন্ত্রণালয়, প্রতিরক্ষা মন্ত্রণালয়, সশস্ত্র বাহিনী বিভাগ; বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় প্রধানমন্ত্রী নিজের কাছে রেখেছেন।

Related posts