November 18, 2018

নতুন বছরে একের মধ্যে অনেক পরী!

138

ঢাকাই ছবির হালের আলোচিত নায়িকা পরীমনি। আগের বছরের মতো নতুন বছরেও বেশ কিছু ছবিতে কাজ শুরু করেছেন তিনি। তবে এবারের ছবি নির্বাচনের ক্ষেত্রে তিনি অনেক সতর্ক। প্রতিটি ছবিতে তাকে ভিন্ন চরিত্রে দেখবেন দর্শক। গত বছর তার অভিনীত ছয়টি ছবি মুক্তি পেয়েছে। বর্তমানে নতুন আঙ্গিকে ওয়াকিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’, শাহ আলম মণ্ডলের ‘আপন মানুষ’, তারেক শিকদারের ‘দাগ’, শওকাতের ‘নদীর বুকে চাঁদ’ ছবিগুলোর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

আর নিজের অভিনীত ছবিগুলো থেকে সময় বের করে গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন। এ প্রসঙ্গে পরীমনি বলেন, আমি বর্তমানে ‘কত স্বপ্ন কত আশা’ ছবির কাজ করছি। এ ছবিতে আমার চরিত্রের নাম পরী ব্যানার্জি। নিজের নামে অভিনয় করছি। নিজ নামে ‘ইনোসেন্ট লাভ’ ছবিতেও কাজ করেছিলাম। বেশ মজাই লাগে আমার। ‘কত স্বপ্ন কত আশা’ ছবির গল্পে প্রেম ও ধর্মের বিষয় তুলে ধরা হয়েছে। দারুণ উপভোগ করছি এ চরিত্রটি। আর সময় বের করে সেলিম ভাইয়ের ছবির নাচ ও অভিনয়ের জন্য মহড়ায় অংশ নিচ্ছি। এ মাসের শেষে চাঁদপুরে এ ছবির কাজ শুরু করছি।

এছাড়া গত বছরে শুটিং করা দুটি ছবি অপূর্ব রানার ‘পুড়ে যায় মন’ ও ‘মন জানে না মনের ঠিকানা’ এখন মুক্তির মিছিলে। তবে এতসব ছবির মধ্যে বারবার আলোচনায় আসছে পরীমনি অভিনীত প্রথম ছবি ‘রানা প্লাজা’। কারণ, এ ছবি প্রদর্শনের জন্য উচ্চ আদালত নিষেধাজ্ঞা জারি করলে ছবির মুক্তি বন্ধ হয়ে যায়। ছবির প্রযোজক আদালতের নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করার পরও কোন ফলাফল পাচ্ছেন না। এ ছবিটি নিয়ে পরীমনি বলেন, বিষয়টি আমি স্বাভাবিকভাবেই নিয়েছি এখন। কত নায়ক নায়িকার প্রথম ছবি এখনও মুক্তি পায়নি। ‘রানা প্লাজা’ মুক্তি পাবে বা পাবে না এ সংবাদে আমার কোনো ফিলিংস নেই এখন। এসব নিয়ে চিন্তা করি না আমি। আগে এ ছবির কোনো খবর শুনে যতটা হতবাক হয়েছি, এখন আর হচ্ছি না।

আর মজাও পাচ্ছি, কারণ কয়টা নায়িকার ছবি নিয়ে এমন আলোচনা থাকে সারা বছর! এদিকে এ বছর সুপার মডেল চরিত্রেও কাজ করতে দেখা যাবে পরীমনিকে। নতুন এ ছবিটি পরিচালনা করবেন শাহনেওয়াজ শানু। সম্প্রতি হাতিরঝিলের প্রিয়াংকা শুটিং বাড়িতে এ ছবির মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরীমনি ও বাপ্পী। বলিউডের অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার ‘ফ্যাশন’ ছবির মতো এ ছবির গল্পে নতুন এক পরীমনিকে খুঁজে পাবেন দর্শক।

এছাড়া ‘দাগ’ ছবিতে দ্বৈত বোনের চরিত্রে অভিনয় করবেন এ চিত্রনায়িকা। ছবির গল্পে চরিত্র দুটির সম্পর্ক বড়বোন আর ছোটবোনের। বড়বোনের নাম সোহানা, চিত্রশিল্পের ওপর পড়ালেখা শেষ করেছেন। আর ছোটবোনের নাম নাবিলা, তিনি পড়ছেন বিএ-তে। স্বভাবে দুই বোন পুরোই উল্টো। একজন স্বভাবে চুপচাপ, অন্যজন চঞ্চল। এ ছবির কাজটি তার জন্য চ্যালেঞ্জিং হবে বলেই মনে করছেন পরীমনি। তাই নতুন বছরে এক বা দুই নয়, একের মধ্যে অনেক পরীকে খুঁজে পাবেন দর্শক।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts