September 21, 2018

নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন ইরফান!

559
স্পোর্টস ডেস্কঃ  ভারতের ‘সুইং সুলতান’ খ্যাত ইরফান পাঠান সাতপাকে বাধা পড়তে চলেছেন। ফেব্রুয়ারিতে জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন বরোদার এই বাসিন্দা। কনের নাম সাফা।

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে অন্যতম মোস্ট এলিজিবল ব্যাচেলর ইরফান সব সময়ই তার ব্যক্তিগত জীবনকে প্রচারের বাইরে রেখেছেন। বিয়ের প্রস্তুতির ব্যাপারে ইরফানের পরিবারের লোকজন প্রথমে মুখ খুলতে না চাইলেও পরবর্তীতে ইরফান খবরের সত্যতা স্বীকার করেছেন।

এ বিষয়ে বিস্তারিত কিছু না বললেও জানিয়েছেন, কয়েকদিনের মধ্যেই এ ব্যাপারে বিবৃতি দেবেন ইরফান পাঠান। ইরফানের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, বিয়ের প্রস্তুতি চূড়ান্ত পর্যায়ে। পাঠান পরিবার কনে ও তাঁর বোনের জন্য হিরের নেকলেসেরও অর্ডার দিয়ে দিয়েছে। সুরাটের এক গহনার দোকান থেকে হিরের নেকলেস ছাড়াও অন্য গয়না আসবে।

সুরাটের ওই গহনা ব্যবসায়ীর দোকান থেকেই ইরফানের বড় ভাই ইউসুফ পাঠানের বিয়েতেও গহনা কেনা হয়েছিল। তিন বছর আগেই বড় পাঠান ইউসুফ বিয়ে করেছেন। এখন তার একটি ছেলেও রয়েছে।

অনেকদিন ধরেই জাতীয় দলের বাইরে থাকা ইরফানের সঙ্গে এর আগে অনেক নারীরই নাম জড়িয়েছিল। কিন্তু শেষপর্যন্ত কারোর সঙ্গেই তার সম্পর্ক টেকেনি। তবে এবার পাঠান যাকে বিয়ে করছেন তার নাম সাফা বলেই জানা গিয়েছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts