September 25, 2018

ধামরাইয়ে ডাকাতি; গৃহকর্তীকে জবাই করে হত্যা!

সাভার থেকে জাহিদ হাসানঃ ধামরাইয়ে একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় ওই বাড়ির গৃহকর্তীকে জবাই করে হত্যা করেছে । এ সময় স্বামী ফালুজ উদ্দিনকে কুপিয়ে জখম করেছে ডাকাতরা।

বৃহস্পতিবার ভোর রাতে সুতিপাড়া ইউনিয়নের বাথুলীর বালিথা গ্রামের ফালুজ উদ্দিন বাপারীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতি হওয়ার খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক স্থানীয়দের বরাত দিয়ে জানায় ভোর রাতে বালিথা গ্রামের ফালুজ উদ্দিন এর দোতলা বাড়িতে ৮/১০ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে। এসময় ডাকাতরা ওই বাড়ির গৃহকর্তী রজবাননেসাকে জবাই করে হত্যা করে লাশ একটি ফ্রিজের কাটুনের ভিতরে রাখে। ডাকাতরা এসময় ওই নারীর স্বামী ফালুজ উদ্দিন বাপারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এ ব্যাপারে নিহতের স্বজন মোশারাফ জানান, খবর পেয়ে মুমুর্ষূ অবস্থায় ফালুজ উদ্দিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) ভর্তি করে। পরে ধামরাই থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে পৌছে ফ্রিজের কাটুন থেকে ওই নারীর জবাই করা লাশ উদ্ধার করে। এঘটনায় ওই এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। ডাকাতরা এসময় ওই বাড়ির দুইটি আলমারী ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।

এঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত ওই বৃদ্ধার দুই ছেলে ও তিন মেয়ে রয়েছেন।

Related posts