November 21, 2018

ধানের শীষ সমর্থকের বাড়িতে হামলা ও ভাঙচুর!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার বিনোদপুর গ্রামে ধানের শীষ মার্কার সমর্থকদের বাড়িতে ব্যাপক ভাবে হামলা ও ভাঙচুর করা করেছে দুর্বৃত্তরা। এ সময় ধানের শীষ মার্কার সমর্থক কে না পেয়ে তার স্ত্রী আনজিরা খাতুনকে মারধর করা হয়েছে।

সঙ্গে সঙ্গে সন্ত্রাসীরা বাহাদুরের ঘরে ঢুকে তার মোটরসাইকেল ভাঙচুরসহ জানালা দরজা কুপিয়ে ক্ষতিগ্রস্ত করে। সন্ত্রাসীদের হামলার খবর শুনে প্রতিবেশি ছব্দুল হোসেন এগিয়ে আসলে তাকেও পিটিয়ে জখম করা হয়। মঙ্গলবার মধ্যরাতে বিনোদপুর গ্রামের বাহাদুরের বাড়িতেএ ঘটনা ঘটে।

ঝিনাইদহের হরিণাকুন্ডুর উপজেলার কাপাশহাটিয়া ইউনিয়নে বিএনপির প্রার্থী শরিফুল ইসলাম খোকন এসব অভিযোগ করেন।

তিনি জানান, মঙ্গলবার রাতে বিনোদপুর গ্রামে তার সমর্থক বাহাদুরের বাড়ির গেট ভেঙ্গে ২০/৩০ সন্ত্রাসীরা রামদা ও চাপাতি নিয়ে হামলা চালায়। এ সময় তারা ভোট কেন্দ্রে যেতে নিষেধ করে। তাদের হামলায় আনজিরা নামে এক মহিলা ও ছব্দুল হোসেন নামে এক গ্রামবাসি আহত হন। বাহাদুর রাতে বাড়ি না থাকায় তিনি প্রাণে বেঁচে যান।

বিএনপির প্রার্থী শরিফুল ইসলাম খোকন আরো অভিযোগ করেন, হরিণাকুন্ডুর চারাতলা বাজারে হিজলী গ্রামের শহিদুলকেও মারধর করা হয়েছে। কিন্তু নির্বাচন কমিশন ও পুলিশ এসব বিষয়ে নীরব ভূমিকা পালন করছে।

বিনোদপুর গ্রামের বাহাদুর হোসেন তার বাড়িতে হামলার অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করে জানান, এলাকায় যে অবস্থা সৃষ্টি হয়েছে তাতে ভোট কেন্দ্রে যাওয়ায় মুশকিল হবে। কাপাশহাটিয়া ইউনিয়নের প্রতিটি গ্রামে রাতের বেলা ত্রাস সৃষ্টি করে ভোট কেন্দ্রে যেতে নিষেধ করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

আজ দুপুরে হরিণাকুন্ডু থানার ডিউট অফিসার আব্দুর রউফ সাংবাদিক কে জানান, বিনোদপুর গ্রামে এ ধরণের হামলার খবর তাদের কাছে নেই। এ বিষয়ে কথা বলতে হরিণাকুন্ডু থানার ওসি মাহাতাব উদ্দীন ও সোনাতনপুর পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা এসআই স্বপন কুমারকে ফোন করা হলে তারা মোবাইল রিসিভ করেননি।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২৭ এপ্রিল ২০১৬

Related posts