September 24, 2018

দ্বৈত অ্যালবাম নিয়ে আসছেন ন্যান্‌সি


এরই মধ্যে জিপি মিউজিকে প্রকাশ পেয়েছে জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনির ন্যান্‌সির নতুন একক অ্যালবাম ‘ভালোবেসে যাই’। অ্যালবামের গানগুলো প্রশংসিত হয়েছে খুব। আহমেদ রিজভীর কথায় গানগুলোর সুর করেছেন মান্নান মোহাম্মদ, নাজির মাহমুদ, শফিক তুহিন প্রমুখ। আগামী কিছুদিনের মধ্যেই গানগুলো সাউন্ডটেকের ব্যানারে সিডি আকারে বের হবে। সঙ্গে প্রকাশ পাবে ন্যান্‌সির কয়েকটি মিউজিক ভিডিও।

তবে নতুন খবর হচ্ছে এই অ্যালবাম মুক্তি পেতে না পেতেই আরও একটি অ্যালবামের কাজ শুরু করেছেন এ শিল্পী। এটি ইমরানের সুর ও সংগীতে একটি দ্বৈত গানের অ্যালবাম। সিডি চয়েজের ব্যানারে এ অ্যালবামটি প্রকাশ পাবে আগামী মাসে। ইমরানের সুরে ৫টি দ্বৈত গান থাকবে এখানে। এখানে পাঁচজন পুরুষ শিল্পীর সঙ্গে গান গাইবেন ন্যান্‌সি। শিল্পীরা হলেন- বালাম, শফিক তুহিন, ইমরান প্রমুখ। ইতিমধ্যেই এ অ্যালবামের রেকর্ডিংয়ের কাজ শুরু করেছেন ন্যান্‌সি। এ বিষয়ে তিনি বলেন, এই নতুন প্রজেক্টটির প্রস্তাব শুনে ভালো লেগেছে। এ কারণেই রাজি হয়ে গেছি কাজ করতে।

ইমরান এ গানগুলোর সুর ও সংগীত করেছে। গানগুলোতে কণ্ঠ দিতে ভালো্‌ই লাগছে। আমার মনে হয় ভালো একটি অ্যালবামই দাঁড়াবে। এদিকে এ অ্যালবামের বাইরেও পহেলা বৈশাখের আরও একাধিক অ্যালবামে গান গেয়েছেন তিনি। অন্যদিকে ন্যান্‌সি জুনেই মা হতে যাচ্ছেন তৃতীয় সন্তানের। তাই মে মাস থেকে তেমন একটা কাজ করবেন না তিনি। এরই মধ্যে স্টেজ শো করা বাদ দিয়েছেন। খুব বেশি প্রয়োজন না হলে বাইরেও বের হচ্ছেন না এই শিল্পী। এ বিষয়ে ন্যান্‌সি বলেন, মা হওয়ার অনুভূতি সত্যিই আলাদা। এটা বলে বোঝানো যাবে না। এখন আমার বাসায় উৎসব উৎসব ভাব বিরাজ করছে। স্বামী ও আমার দুই মেয়ে খুবই আনন্দিত। সবাই দোয়া করবেন আমার জন্য।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১০ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts