September 20, 2018

দেশে নতুন নতুন নাস্তিক-মুরতাদের আবির্ভাব ঘটছে

KARIM20150530173436স্টাফ রিপোর্টার: দেশে নতুন নতুন নাস্তিক-মুরতাদের আবির্ভাব ঘটছে। তারা ধর্মীয় ওয়াজ মাহফিল এবং আজানকে শব্দ দূষণ হিসেবে আখ্যায়িত করতেও দ্বিধা করছে না। ধর্মীয় সভা, মাইকে আজান বন্ধ করতেও সরকারের কাছে দাবি জানানো হচ্ছে। বিরানব্বই ভাগ মোসলমানের দেশে যারা আজানকে সহ্য করতে পারে না, যারা ওয়াজ মাহফিল সহ্য করতে পারে না- তাদের এদেশে থাকা উচিত নয়।

সোমবার বিকেলে রাজধানীর পুরানা পল্টন দলের কেন্দ্রীয় কার্যালয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময়কালে একথা বলেন ইসলামী আন্দোলনের সিনিয়র নায়েবে আমির হযরত মাওলানা মুফতি মুহাম্মদ ফয়জুল করীম।

তিনি বলেন, নাস্তিক মুরতাদ গোষ্ঠীর আস্ফালন দেখে আমরা বিস্মিত। বিরানব্বই ভাগ মোসলমানের দেশে ইসলাম নিয়ে ছিনিমিনি খেলতে চাইলে তাদের ছেড়ে দেয়া হবে না। বর্তমান সরকারের ডানে বামে নাস্তিকগোষ্ঠী ভিড় জমাচ্ছে। তাদেরকে কঠোর হস্তে দমন না করলে নৌকা ডুবলে কিন্তু আর ভাসবে না।

অবিলম্বে আল্লাহদ্রোহী নাস্তিক-মুরতাদদের শাস্তির আইন প্রণয়ন করে সরকারের নাস্তিক ও মুরতাদ মন্ত্রীদের অপসারণ এবং যারা আজান ও ধর্মীয় মাহফিলকে শব্দ দূষণ বলে আখ্যায়িত করে তাদেরকে কঠোর শাস্তির দাবি জানান ফয়জুল করীম।

সভায় বক্তব্য আরো রাখেন- দলের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান, ঢাকা মহানগরের সেক্রেটারি জেনারেল মাওলানা আহমদ আবদুল কাইয়ূম প্রমুখ।

Related posts