September 24, 2018

দেশে দমন-নির্যাতন প্রতিনিয়ত বাড়ছে—জিএম কাদের

আবুল খায়ের,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  সারা দেশে প্রতিনিয়ত দমন-নির্যাতন বাড়ছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জিএম কাদের। সোমবার বিকেলে ঠাকুরগাঁও জেলা অডিটোরিয়াম জেলা পরিযদ মিলনায়তনে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জিএম কাদের বলেন,পাকিস্তান আমলে আমাদের প্রতি বৈষম্য, বঞ্চনা ও অধিকার হরণ করা হয়েছিল তা থেকে মুক্তি লাভের জন্যই স্বাধীনতা যুদ্ধ।

যে দলটি সব সময় সংগ্রামের কথা বলতো,যে দলটির নেতৃত্ব দিয়েছিলেন বঙ্গবন্ধু,সেই দলটি আজ ক্ষমতায়। অথচ আজ মানুষের ভোটের অধিকার ও বাকস্বাধীনতা কেড়ে নেওয়া হয়েছে। প্রশাসনের প্রতিটি স্তরে বেড়েই চলছে দুর্নীতি। তিনি আরো বলেন,দেশের শুন্য স্থান পুরণে জাতীয় পার্টির ছাড়া কোন বিকল্প নেই।

জেলা জাতীয় পার্টির এমএ করিমের সভাপতিত্বে আলোচনায় সভায় আরো বক্তব্য রাখেন,জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দিন আহমেদ,জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব সওকত চৌধুরি,জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব ও জাতীয় যুবসংহতির সভাপতি রেজাউল ইসলাম ভুঁইয়া,জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউল রাজি স্বপন চৌধুরি সহ জেলা  নেতৃবৃন্দ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts