September 24, 2018

দেশের সোনালী অর্জন সবই ছাত্রলীগের হাত ধরে এসেছে : ডা. দীপু মনি

12
এ কে আজাদ, চাঁদপুর : চাঁদপুর জেলা ছাত্রলীগের আয়োজনে শিক্ষার্থী ও পথচারীদের নিরাপদ সড়কের দাবীতে বিভিন্ন স্কুল কলেজের সামনে জেব্রা ক্রসিং বাস্তায়নের শুভ উদ্বোধন হয়েছে। ১০ আগষ্ট শুক্রবার দুপুরে শহরের হাসান আলী মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে এই কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পরাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের অনেক আগেই ছাত্রলীগের প্রতিষ্ঠা হয়েছে। এদেশের যতো সোনালী অর্জন সবই ছাত্রলীগের হাত ধরে এসেছে। আজকে চাঁদপুর জেলা ছাত্রলীগ যে কাজটি করেছে তা দৃষ্টান্ত হয়ে থাকবে। কারণ আমাদের কোমলমতি শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবীতে যে আন্দোলন করেছে তার সাথে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী থেকে শুরু করে সবাই একমত। কিন্তু ছাত্রদের এই আন্দোলনে বিএএনপি জামায়াত অনুপ্রবেশ করে এই আন্দোলনকে ভিন্নখাতে নেয়ার চেষ্টা করেছে। তারা বিভিন্ন প্রকার গুজব ছড়িয়ে জনমনে বিভ্রান্তি সৃস্টি করতে চেয়েছে।

তিনি আরো বলেন, সড়ক পথে অনেকগুলো কারণে দূর্ঘটনা ঘটে। তাই সে কারণগুলো খুজে বের করে এর থেকে উত্তরণ করতে হবে। তাছাড়া এর থেকে রক্ষা পেতে আমাদের সকলকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। আমাদের নিয়ম মানতে হবে। তবেই আমরাদের সুন্দর সড়ক গড়ে উঠবে।

Related posts