December 10, 2018

দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সরকারের আন্তরিকতায় এলাকার ব্যাপক উন্নয়ন হয়েছে -এহিয়া চৌধুরী

IMG_20180311_204758_787মো. আবুল কাশেম, বিশ্বনাথ (সিলেট) থেকে :: সিলেট-২ আসনের এমপি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, সরকারের আন্তরিকতা এলাকার ব্যাপক উন্নয়ন হয়েছে। আর তা করা হয়েছে সমবন্টনের মাধ্যমেই। জাতীয় পার্টিই একমাত্র বিরোধী দল, যে দলের এমপিরা সংসদে থেকে সরকারের গঠনমূলক সমালোচনা এবং সুষ্ঠভাবে রাষ্ট্র ও উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করতে সরকারকে সহযোগীতা করে যাচ্ছে সঠিকভাবে। আর তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

এলাকার উন্নয়ন, গণতন্ত্র ও সহবস্থানের রাজনীতির স্বার্থে সবাইকে একসাথে নিয়ে বসে চলতে পারি। আর তাতে কর্মের মূল্যায়ন করতে জনগণের সুবিধা হবে বলে আমি মনে করি। তাই দল-মতের উর্ধ্বে উঠে আমাদের সবাইকে এলাকার উন্নয়নের স্বার্থে আগামী দিনেও ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি রোববার (১১মার্চ) দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার ‘দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ’র ৪০তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থী হাফছা বেগম, মানপত্রপাঠ করেন সুমাইয়া বেগম রুমী ও স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক রুহুল আমীন ভূঁইয়া।

প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি ফখরুল আহমদ মতছিনের সভাপতিত্বে ও অধ্যক্ষ আবদুল মুকিদ’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল হক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মজম্মিল আলী, বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সহ সভাপতি শেখ তাহির উল্লাহ, উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক সুমন আহমদ সুনন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমদ, সমাজ সেবক-শিক্ষানুরাগী নূরুল ইসলাম।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পশ্চিম জাফলং ইউনিয়নের চেয়ারম্যান আবদুস শহিদ, প্রবাসী কমিউনিটি নেতা রব আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক এইচ এম ফিরুজ আলী, সহ প্রচার সম্পাদক বশির আহমদ, শ্রম সম্পাদক বশারত আলী বাছা, সাংস্কৃতিক সম্পাদক সমর দাশ, উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক একেএম দুলাল, আবুল খয়ের মেম্বার, মনোহর আলী, আব্দুল হান্নান, প্রতিষ্ঠানের গভনিং বডির সদস্য আবদুল গণি, আবদুল বারী মেম্বার, সিরাজ মিয়া, নজির আহমদ, সাবেক সদস্য সুন্দর আলী, জাপা নেতা আনোয়ার হোসেন ধন মিয়া মেম্বার, নাছির উদ্দিন মেম্বার, আব্দুল মজিদ (সাবেক মেম্বার), উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, ওসমানীনগর উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া, জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুল, উপজেলা সেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া, ইউপি মেম্বার জহুর আলী, নাসির উদ্দিন, আনোয়ার মিয়া, যুবলীগ নেতা আছকির আলী, ফজলু মিয়া, আমির আলী, শাহ আলম খোকন, তাজুল ইসলাম, জয়নাল আবেদীন, রুহেল খান, জমির আলী, মিজানুর রহমান সেলিম, উপজেলা যুব সংহতির সদস্য সচিব গোলাম জবদানী, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি গোলাম রাব্বানী, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা ফাহিম আহমদ প্রমুখ’সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

Related posts