November 21, 2018

দু’পৌরসভায় ভোটের আমেজ ৮ মেয়র ও কাউন্সিলররা দুয়ারে-দুয়ারে

View post on imgur.com

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি: আগামী ৩০ ডিসেম্বর পৌর নির্বাচনকে সামনে রেখে চুড়ান্ত যাচাই-বাছাই ও প্রার্থীতা প্রত্যাহার শেষে খাগড়াছড়ি সদর পৌরসভায় পাঁচ মেয়র ও সাধারণ কাউন্সিলর পদে ৪২ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী শেষ পযন্ত নির্বাচনী অংশ নিতে যাচ্ছে।

উৎসবমুখর পরিবেশে জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম কাউছার হোসেন এবং জেলা নির্বাচন কর্মকর্তা কামরুল হাসান আনুষ্ঠানিক প্রতীক বরাদ্দ দেওয়ার পর থেকে পোষ্টারে-পোষ্টারে ভরে উঠছে দু’পৌরসভা। এতে মেয়র পদে বিএনপি মনোনীত এ্যাডভোকেট আব্দুল মালেক মিন্টু-ধানের শীষ,আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শানে আলম- নৌকা,জাতীয় পার্টি মনোনীত মোহাম্মদ ইসহাক -লাঙ্গল, নাগরিক কমিটি মনোনীত স্বতন্ত্র প্রার্থী রফিকুল আলম -মোবাইল ফোন এবং সচেতন নাগরিক সমাজের স্বতন্ত্র প্রার্থী কিরণ মারমাকে -নারিকেল গাছ প্রতীক পায়।

এছাড়া সাধারণ সাধারণ কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে অতীশ চাকমা -টেবিল ল্যাম্প, অন্তরা খীসা -পাঞ্জাবী, সুশোভন চাকমা -পানির বোতল ও শোভন দেওয়ান -উটপাখি। সাধারণ কাউন্সিলর পদে ২ নং ওয়ার্ডে মো. মানিক মিয়া পাটোয়ারী -টেবিল ল্যাম্প, মো. আব্দুল করিম -ঢেরশ, মো. মাসুম রানা -পানির বোতল, মেহেদী হাসান হেলাল -উটপাখি, মোবারক হোসেন খান -পাঞ্জাবী, মো. আবু তাহের -ব্লাকবোর্ড, মো. বেলাল হোসেন -ডালিম, নজরুল ইসলাম -গাজর ও মো. হারুনুর রশিদ -ফাইল ক্যাবিনেট।

সাধারণ কাউন্সিলর পদে ৩ নং ওয়ার্ডে মো. নাছির উদ্দিন তালুকদার -উটপাখি, মো. শাহ আলম -পাঞ্জাবী ও মো. আজিম উদ্দিন -ডালিম। সাধারণ কাউন্সিলর পদে ৪ নং ওয়ার্ডে জাফর আহমেদ -উটপাখি ও করুণাময় চাকমা -পানির বোতল। সাধারণ কাউন্সিলর পদে ৫ নং ওয়ার্ডে কবীর আহাম্মেদ -ঢেড়শ, প্রদেশ আচার্য্য -ব্লাকবোর্ড, মো. মহিউদ্দীন -টেবিল ল্যাম্প, মো. আব্দুল জলিল -উটপাখি, মো. ওমর ফারুক -ডালিম ও মো. আব্দুল মজিদ -পাঞ্জাবী।

সাধারণ কাউন্সিলর পদে ৬ নং ওয়ার্ডে মো. ফরিদ উদ্দিন -ব্রীজ, মো. সাহাব উদ্দিন -গাজর, মো. আনোয়ার হোসেন -টেবিল ল্যাম্প, মো. কুদ্দুস -ব্লাকবোর্ড, শরীফ ভূঁইয়া -পাঞ্জাবী, মো. ইসলাম উদ্দিন -ডালিম, মো. জাহাঙ্গীর আলম -পানির বোতল, মো. তারা মিয়া -ঢেড়শ ও মো. আলমগীর হোসেন -উটপাখি।

সাধারণ কাউন্সিলর পদে ৭ নং ওয়ার্ডে মংরে মারমা -পাঞ্জাবী, দীপংকর দে -উটপাখি এবং ইমেল চাকমা -পানির বোতল।

সাধারণ কাউন্সিলর পদে ৮ নং ওয়ার্ডে মো. ইউসুফ মিয়া -পাঞ্জাবী, পরিমল দেবনাথ -ডালিম, মো. নুরুল আলম -টেবিল ল্যাম্প এবং এ.টি.এম রাশেদ উদ্দিন -উটপাখি। সাধারণ কাউন্সিলর পদে ৯ নং ওয়ার্ডে সজল কান্তি দাশ -উটপাখি এবং মো. মাসুদুল হক -টেবিল ল্যাম্প।

সংরক্ষিত কাউন্সিলর পদে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে সালেহা রহমান -ভ্যানিটি ব্যাগ, নাদিরা বেগম -পুতুল, ফাতেমা বেগম -আঙ্গুর, রূপনা চাকমা -মৌমাছি এবং যুতিবিকা চাকমা-কাঁচি। সংরক্ষিত কাউন্সিলর পদে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে শাহিদা আক্তার-ভ্যানিটি ব্যাগ, হাজেরা বেগম-কাঁচি, নাছিমা বেগম -মৌমাছি এবং ছেনোয়ারা বেগম -হারমোনিয়াম। সংরক্ষিত কাউন্সিলর পদে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে আয়েশা আক্তার-ভ্যানিটি ব্যাগ, খালেদা বেগম -কাঁচি এবং সুইনাং চিং মারমা -মৌমাছি।

এছারা মাটিরাঙ্গা পৌর সভায় তিনজন মেয়র সাধারণ কাউন্সিলর ৪১ জন সংরক্ষিত মহিলা আট প্রার্থীসহ মোট ৫২ জনকে প্রতিক বরাদ্দ দিয়েছেন রির্টানিং অফিসার।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/মেহেদি/ডেরি

Related posts