December 15, 2018

দুটি বিদেশী পিস্তলসহ গ্রেফতার চার অস্ত্র ব্যবসায়ী!


তাহানুল মারুফ
বগুড়া থেকেঃ
বগুড়ায় দু’টি বিদেশী পিস্তল, ইয়াবাসহ চার অস্ত্র ব্যবসায়ী  গ্রেফতার হয়েছে। পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের মধ্যে এক মহিলা রয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, বগুড়া সদরের  শহরদিঘি উত্তরপাড়ার নরুল ইসলামের ছেলে রাব্বি (২৪), একই এলাকার ইসরাফিল ওরফে রাজুর ছেলে  পারভেজ ওরফে বাপ্পী (২৪),পালশা হাজিগাড়ী এলাকার ফারুক মন্ডলের ছেলে আশিক মন্ডল (২৪) ও কাহালু উপজেলার দোগাছি ছয় ঘরিয়া এলাকার আলী হোসেনের স্ত্রী লেুব বেগম (৩৫)।

বগুড়া গোয়েন্দা পুলিশের ওসি  আমিরুল ইসলাম জানান, এক মহিলাসহ চার সন্ত্রাসী অবৈধ অস্ত্র বিক্রির জন্য বগুড়ার শহরদিঘী এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার সকালে শহরদীঘি ও বগুড়ার কাহালুতে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ২টি বিদেশী পিস্তল,২ টি ম্যাগজিন, ১৩ রাউন্ডগুলি এবং ১শ” পিস ইয়াবাসহ  উপরোক্ত চার ৪ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

ডিবি’র ওসি জানান, গ্রেফতারকৃতদের মধ্যে রাব্বী ও পারভেজ বাপ্পী গত ১০ মাস আগে অবৈধ অস্ত্রসহ নওগাঁ জেলার মহাদেব থানা পুলিশের হাতে গ্রেফতার  হয়েছিল।  তাদের বিরুদ্ধে  মহাদেবপুর থানায় অস্ত্র মামলা রয়েছে।

গত মাসে জামিনে ছাড়া পেয়ে তারা  সংঘবদ্ধভাবে আবারো অবৈধ অস্ত্র ব্যবসায় জড়িয়ে পড়েছে। গতকাল মঙ্গলবার  গ্রেফতারকৃতদের বিরুদ্ধে  বগুড়া সদর থানায় অবৈধ অস্ত্র  রাখার দায়ে মামলা দায়ের করা হয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ৭ মে ২০১৬

Related posts