September 19, 2018

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-২,আহত-২৫

232

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলাধীন গুইমারা উপজেলার বাইল্যাছড়ি এলাকায় যাত্রীবাহী দু’বাসের মুখোমুখি সংঘর্ষে বাসচালক ও হেলপার নিহত হয়েছেন। এতে আহত ২৫ জনের অধিক যাত্রী। তার মধ্যে ৩ জন গুরুত্বর।

পুলিশ জানায়, বুধবার দুপুর ১২টা ৪০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী শান্তি  পরিবহনের (চট্ট মেট্রো-ব ১১-০২৬৩) বাসের সাথে ফেনী থেকে ছেড়ে আসা খাগড়াছড়িগামী (ফেনী-জ ১১-০০১৬) হিলবার্ড ইয়া রাহিমু পরিবহন ( ফেনী জ-১১-০০১৬)’র চালক মো: সিরাজুল ইসলাম (২৭) ও হেলপার কবির হোসেন (২৪)। এ ঘটনায় আহতদের খাগড়াছড়ি ও মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন স্থানে ভর্তি করা হয়।
233
এতে দুই গাড়ীর যাত্রীদের তাৎক্ষণিকভাবে সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে মাটিরাঙ্গা  হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে আশংকাজনক অবস্থায় খাগড়াছড়ি সদর হাসপাতালে আনার পথে দুইজন যাত্রী নিহত হয়। আহতদের তাৎক্ষণিক ভাবে বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রি. জে. কামরুজ্জামান, মাটিরাঙ্গা জোন কমান্ডার লে. ক. জিল্লুর রহমান ঘটনাস্থল দেখকে আসেন।
234
গুইমারা থানার অফিসার ভারপ্রাপ্ত ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান জানান, দুপুর ১টার দিকে ফেনী থেকে খাগড়াছড়িগামী হিলবার্ড পরিবহনের একটি যাত্রীবাহী বাস গুইমারার বাইল্লাছড়ি এলাকা পৌছলে চট্টগ্রামগামী শান্তি পরিবহনের যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। মাটিরাঙ্গা সদর হাসপাতাল ও খাগড়াছড়ি সদর হাসপাতালে ১৯জন চিকিৎসাধীন রয়েছে। আশংকাজনক অবস্থায় শান্তি গাড়ীর ড্রাইভার কামাল হোসেনকে চট্রগ্রাম মেডিকেলে প্রেরন করা হয়েছে  বলে সিভিল সার্জন নিশিত নন্দী মজুমদার জানান।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts