September 25, 2018

দুই নেত্রীর ওপর জনগণের আস্থা নেই—ব্যারিস্টার নাজমুল

প্রাক্তন মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা

ঢাকা:  প্রাক্তন মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা বলেছেন, ‘দুই নেত্রীর ওপর আস্থা নেই জনগণের। তাই মানুষ এখন বিকল্প পথ খুঁজছে। জনগণ দেশে শান্তি এবং নিরাপত্তা চায়।’

বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের (বিএনজেপি) আত্মপ্রকাশ উপলক্ষে বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ব্যারিস্টার নাজমুল হুদা।

তিনি বলেন, ‘আমরা আগামীতে একটি সুষ্ঠু নির্বাচন চাই। বর্তমান সরকার চাইলে সেটি সম্ভব।’

তিনি আরো বলেন, ‘বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও মনে প্রাণে তা বিশ্বাস করে না। এজন্যই দলে এখন অনেক বিভেদ এবং অনৈক্যের সৃষ্টি হয়েছে। আমরা ঐক্যের জন্য দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বারবার তাগাদা দিলেও তিনি তা মানেননি।’

বিএনজেপির আত্মপ্রকাশ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন , বাংলাদেশ ইসলামিক ঐক্যফ্রন্টের দফতর সম্পাদক আবদুল হাকিম , বিকল্পধারার নেতা মাওলানা কবির হোসেন , তৃণমূল বিএনপি নেতা আক্কাস  আলী,  বিএনজেপির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. ফয়েজ চৌধুরী, মহাসচিব মো. মহসিন প্রমুখ।

অনুষ্ঠানে বিএনজেপি নেতারা বাংলাদেশের উন্নতি, স্বাধীনতার চেতনা বাস্তবায়ন, জিয়াউর রহমানের আদর্শ ও গণতন্ত্র পুনরুদ্ধারে দেশের জণগনের সহায়তা কামনা করেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/০৮ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts