September 26, 2018

দারুণ জমবে সিদ্ধার্থর সাথে আলিয়ার রোমান্স

দারুণ জমবে সিদ্ধার্থর সাথে আলিয়ার রোমান্স

বিনোদন ডেস্ক : ‘আশিকি’ ছবিটি নির্মাণের প্রায় ২৩ বছর পর এ ছবিটির সিক্যুয়াল ‘আশিকি-২’ তৈরি করেন মহেশ ভাট। এই নির্মাতার এ দু’টি ছবি বলিউডের মধ্যে অন্যতম ব্যবসা সফল দু’টি ছবি। শুধু ছবিই নয়, গানের দিক দিয়েও রেকর্ড গড়ে ছবিটি।

‘আশিকি’ ছবির গানগুলো তিন বছর পার করেও টপচার্টের শীর্ষে অবস্থান করছে। এ ছবির সফলতার পর পরই ভাটদের পক্ষ থেকে ঘোষণা দেয়া হয় ‘আশিকি-৩’ ছবির। যার প্রতি দর্শকদের আগ্রহ ও কৌতূহলও আকাশছোঁয়া। এতদিন জল্পনা কল্পনা চলছিল এ ছবির নায়ক-নায়িকা নিয়ে।

হৃতিক ও সোনম কাপুরকে এ ছবির তিন নম্বর সিকুয়্যালে দেখা যাবে এমন গুঞ্জনও শোনা গেছে। তবে সবাইকে চমকে দিয়ে এ ছবির নায়ক-নায়িকা হিসেবে এরই মধ্যে পাকাপাকি করা হয়েছে হালের ক্রেজ সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটকে। কদিন আগেই এ জুটির ছবি ‘কাপুর অ্যান্ড সন্স’ বেশ ভালো ব্যবসা সফলতা পায়।

অন্যদিকে অনেকেই এর আগে আলিয়াকে এ ছবির নায়িকা হিসেবে দেখার আকাক্সক্ষা ব্যক্ত করেছিলেন। এবার সেটাই হলো। ‘আশিকি-৩’ এ সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেই আলিয়া ভাটের রোমান্স বেশ জমে উঠবে। রোমান্টিক মিউজিক্যাল এ ছবিতে একজন গায়ক হিসেবেই দেখা যাবে সিদ্ধার্থকে। আর তার প্রস্তুতিস্বরূপ তিনি বর্তমানে গিটার শিখছেন।

অন্যদিকে বড় বাজেটের এ ছবিতে অভিনয়ের জন্য আলিয়াও জোরেশোরে প্রস্তুতি নিচ্ছেন। ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে চলতি বছরের মাঝামাঝিতে। আর এটি মুক্তি পাবে আগামী বছরের শুরুর দিকে।

এ বিষয়ে সিদ্ধার্থ বলেন, ‘আশিকি-৩’ আসলে আমার স্বপ্নের ছবি। এরকম সুযোগের অপেক্ষায় থাকেন সবাই। আমি সেটি পেয়েছি। সুযোগটাকে পুরোপুরি কাজে লাগাতে চেষ্টা করবো। আলিয়া আমার বিপরীতে কাজ করছে এখানে। সে বাস্তবে আমার ঘনিষ্ঠ বন্ধু। আশা করছি ভালো কিছুই হবে।

Related posts