September 24, 2018

দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় ২০ নেতা বহিষ্কার


এ কে আজাদ
চাঁদপুর থেকেঃ  
চাঁদপুরের কচুয়া উপজেলায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় ২০ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়ছে। বহিষ্কার করা নেতাদের প্রাথমিক সদস্যপদও বাতিল করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে জেলা আ’লীগের সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ এবং সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

বহিষ্ককৃতরা হচ্ছেন- পাথৈর ইউনিয়নের নুরে আলম চৌধুরী, মোস্তাফিজুর রহমান ও আলী আক্কাস মোল্লা পূর্ব সহদেবপুর ইউনিয়নের ইমান হোসেন সোহাগ, ডাঃ মাসুদুর রহমান ও বাবুল সরদার, পশ্চিম সহদেবপুর ইউনিয়নের আঃ সামাদ, মামুনুর রশিদ ও শহিদ বিএসসি, ৬নং কচুয়া ইউনিয়নের জাহাঙ্গীর আলম কাজী, মাস্টার আবুল খায়ের ও মাওলানা নাছির, ৭নং কচুয়া ইউনিয়নের সৈয়দ রবিউল ইসলাম রাসেল ও জুবায়ের হোসেন, কাদলা ইউনিয়নের মাইনুদ্দিন মজুমদার মানিক এবং গোহাট দক্ষিণ ইউনিয়নের শাহরিয়ার শাহিন, আক্তার হোসেন, মোহাম্মদ শহিদুল্লা, জিএম আতিকুর রহমান ও সালাউদ্দিন ভূইয়া।

চাঁদপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, কচুয়ায় উল্লেখিত নেতারা বিভিন্ন ইউনিয়নে দলের প্রার্থীর বিরুদ্ধে বিরোধীতা করে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। এছাড়া কেউ-কেউ প্রার্থী না হলেও দলীয় প্রার্থীর বিরোধীতা করছেন। তাই তাদের বহিষ্কার ও প্রাথমিক সদস্যপদ বাতিল করা হয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/১৯ মে ২০১৬

Related posts