September 25, 2018

দর্শক মাতিয়ে গেলো ঢালিউড অ্যাওয়ার্ড

হাকিকুল ইসলাম খোকন,বিশেষ সংবাদদাতাঃ দেশ ও প্রবাসের প্রায় দুই ডজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী-শিল্পীদের আকর্ষণীয় পরিবেশনার মধ্য দিয়ে প্রবাসের গ্রান্ড বিনোদনমূলক অনুষ্টান ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত হলো  রোববার সন্ধ্যায় । সঙ্গীত ও নৃত্য পরিবেশনের তালে তালে শত শত দর্শক-শ্রোতার আনন্দঘন উল্লাসে ধ্বনীর মধ্যে এক একে বিশিষ্ট তারকাদের হাতে তুলে দেওয়া হলো অ্যাওয়ার্ড।

এ সময় প্রবাসের এই বিনোদনমূলক অনুষ্টান এক বিশেষ মাত্রা লাভ করে। এবারের ১৫তম আসরটি বসেছিলো নিউইয়র্কের কুইন্সের ইয়র্ক কলেজ অডিটোরিয়ামে। আয়োজক শোটাইম মিউজিক অ্যান্ড প্লে। অনুষ্টানটির টাইটেল স্পন্সর ছিলো উৎসব ডটকম। অনুষ্টানে বিভিন্ন ক্যাটাগরিতে তারকাদের অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

দর্শক -শ্রোতায় প্রায় পূর্ণ ইয়র্ক কলেজ অডিটোরিয়ামের এবারের অনুষ্টানে মধ্যমনি ছিলেন অভিনেত্রী মীম, সঙ্গীত  শিল্পী বাপ্পা মজুমদার , পার্থ বড়–য়া আর শাহনাজ বেলী । দু’একজন শিল্পীর পারফরমেন্স হতাশাজনক হলেও বাকীরা পুষিয়ে দিয়েছেন। কানাডার টরন্টো থেকে আগত আরশিনা প্রিয়ার দলীয় নৃত্য ছিলো উপভোগ্য।

অনুষ্টানে সঙ্গীত শিল্পী বাপ্পা মজুমদার, পার্থ বড়–য়া আর শাহনাজ বেলীর গান দর্শক শ্রোতাদের মুগ্ধ করে। অভিনেতা সাজু খাদেম ও অভিনেত্রী বাঁধনের উপস্থাপনায় এগিয়ে চলা অনুষ্টানে একটি গানের অংশ বিশেষ গেয়ে শোনান টিভি  অভিনেতা আনিসুর রহমান মিলন, নৃত্য পরিবেশন করেন অভিনেত্রী হুমায়রা হিমু , কন্ঠশিল্পী পরশী সঙ্গীত পরিবেশন করেন।
অনুষ্ঠানে শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রী নির্বাচিত হয়েছেন মীম, সেরা অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন শোটাইম মিউজিক অ্যান্ড প্লের কর্ণধার আলমগীর খান । শ্রেষ্ঠ চলচ্চিত্র নায়কের অ্যাওয়ার্ড পেয়েছেন শাকিব খান, পপুলার।

অভিনেতার এওয়ার্ড পেয়েছেন আনিসুর রহমান মিলন। চলচ্চিত্রে শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রীর অ্যাওয়ার্ড পেয়েছেন পরিমনি । শ্রেষ্ঠ টিভি অভিনেতা সজলের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন ডা. মাসুদুর রহমান। সেরা পুরুষ সঙ্গীত শিল্পীর অ্যাওয়ার্ড পান বাপ্পা মজুমদার , তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেন উৎসব ডটকম এর সিইও রায়হান জামান, সেরা মহিলা সঙ্গীত শিল্পীর অ্যাওয়ার্ড পান পরশী, তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বিশিষ্ট ব্যবসায়ী সালাম ভুঁইয়া। পাওয়ার এওয়ার্ড পেয়েছেন পার্থ বড়–য়া, তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আমীন, সেরা ফোক শিল্পীর অ্যাওয়ার্ড লাভ করেন শাহনাজ বেলী , তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বিশিষ্ট ব্যবসায়ী শাহনেওয়াজ। বেস্ট ব্যান্ডের অ্যাওয়ার্ড পেয়েছে চিরকুট ব্যান্ড, তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেন আইনজীবি নাসরিন আহমেদ।

এছাড়া প্রবাসী শিল্পীর অ্যাওয়ার্ড লাভ করেন হাফিজুর রহমান, তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেন অ্যাটর্নী পেরী ডি সিলভার। নরুল আমিন বাবু। অনুষ্ঠনটি সফল করার জন্য উপস্থিত দর্শক-শ্রোতাসহ সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান শোটাইম মিউজিক অ্যান্ড প্লের কর্ণধার আলমগীর খান। এ সময় তিনি আগামী ১৫ মে নিউইয়র্কে বাংলাদেশের দুই কিংবদন্তী শিল্পী রুনা লায়লা এবং সাবিনা ইয়াসমীনের শো করার ঘোষণা দেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৮ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts