September 23, 2018

দক্ষিণ কোরিয়ায় মটর সাইকেল দুর্ঘটনায় এক বাংলাদেশী মারাত্বক আহত।

4FC91495-00F1-4550-8BD7-B4E77C3D3F3Aগত ৮ই জুলাই রবিবার এক মর্মান্তিক মটর সাইকেল দূর্ঘটনায় আহত হয়েছেন এক বাংলাদেশী। উনাকে দক্ষিণ কোরিয়ার ফিয়নটেক শহরের গুডমর্নিং হাসপাতালে আইসিইউ ভর্তি করা হয়েছে।
আহত ব্যক্তির নাম জনাব এস এম শাহীন আলম।
জেলা: মেহেরপুর,
উপজেলা : মেহেরপুর সদর।
তিনি এখানকার অন্যতম সামাজিক সংগঠন EPS bangla community এর অর্থ সম্পাদক পদে দায়ীত্বে আছেন। এখানকার সবার প্রিয় সদা হাস্যজ্জল মানুষ।
সাপ্তাহিক ছুটি থাকার কারনে তিনি EPS bangla community কর্তৃক আয়োজিত এক ক্রিকেট টুর্নামেন্টর ফাইনাল খেলা ও দায়ীত্ব পালন করার উদ্দেশ্য বেলা ১০ চার দিকে কর্মস্থল থেকে বাহির হয়ে এক বন্ধুর মটর সাইকেলে চড়ে বাসে উঠার জন্য রওনা দিয়েছিলেন।
কিছু দুর যেতে না যেতেই মটর সাইকেলটি তিন রাস্তার মোড় নেওয়ার সময় অপর পাশ থেকে আসা এক পিকআপ ভ্যান এর ধাক্কায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘঠে। পিকআপ ভ্যানটি মটর সাইকেলের পিছনের অংশে ধাক্কা মারার কারনে পিছনের ছিট থেকে ছিটকে মাটিতে পড়ে যান এবং হেলমেট না থাকায় মাথায় প্রচন্ড আঘাত পেয়ে রক্তক্ষরন হচ্ছিল। ঐদিন স্হানীয় সময় দুপুর ২.৩০ মিনিট থেকে দীর্ঘ ৩ ঘন্টা ডাক্তারদের নিভির অস্ত্রপাচারের চেষ্টায় মাথার ব্রেইনের রক্তক্ষরন বন্ধ করতে সক্ষম হয়েছেন। এদিকে মটর সাইকেল চালকের হেলমেট থাকায় তেমন বড় কোন দুর্ঘটনা ঘটেনি। তিনি সামান্য আহত হয়েছেন। আজকের রিপোর্ট লেখা পর্যন্ত রোগীর অবস্তা একটু উন্নতির দিকে। তবে ডাক্তারা এখন পর্যন্ত নিশ্চিত করে কিছু বলতে পারছেন না।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথেই ইপিএস বাংলা কমিউনিটির সভাপতি জনাব সান্ত শেখ ও বর্তমান
উপদেষ্টা জনাব আনোয়ারুল ইসলাম রনি এবং বাংলাদেশ দুতাবাসের মহামান্য রাষ্ট্রদূত জনাবা আবিদা ইসলাম ছুটে যান হাসপাতালে। রবিবার ছুটির দিন থাকায় বাংলাদেশীরাও ছুটে যাচ্ছেন সবার প্রিয় মানুষটিকে এক নজর দেখার জন্য।
মহামান্য রাষ্ট্রদূত সবার কাছে যে যেভাবে পারেন দোয়া করার অনুরোধ জানিয়েছেন।

দেশে পরিবারের সাথে যোগাযোগ করা হলে উনারা সবাই মানুষিক ভাবে ভেঁংগ্ে পরেছেন।

Related posts