November 21, 2018

তিন মাসেও পরিচয় মিলেনি বিশ্বনাথে অজ্ঞাতনামা লাশের

4785854

মোঃ আবুল কাশেম, বিশ্বনাথ  ( সিলেট ) প্রতিনিধি :: বিশ্বনাথে ৩ মাস ৫দিন পেরিয়ে গেলেও পরিচয় মিলেনি অজ্ঞাতনামা লাশের। মুখমন্ডল জলসানো অর্ধগলিত এই লাশটি কার ছিল এই নিয়ে পুলিশও রয়েছে বিপাকে। রয়েছে এলাকার সাধারণ লোককে হয়রানী করারও অভিযোগ।

জানা গেছে, গত ৬ জুলাই ঈদুল ফিতরের পূর্বের দিন সকালে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আগনশাসন গ্রামের মসজিদের পার্শ্ববর্তী ডুবা জমিতে একটি অর্ধ গলিত লাশ দেখতে পান স্থানীয় লোকজন। লাশটির মুখমন্ডল একেবারেই জ্বলসানো। খবর পেয়ে বিশ্বনাথ থানার এসআই রফিক লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এসময় লাশের পাশ থেকে একটি সাদা রঙ্গের ফুল হাতা শার্ট উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে লাশটি উদ্ধারের ৪/৫ দিন পূর্বে অজ্ঞাতনামা এই ব্যক্তিকে হত্যা করে এখানে ফেলে রাখা হয় এবং যাতে সনাক্ত করা না যায় সেজন্য মুখটি পুড়িয়ে ফেলা হয়।
এদিকে, লাশের কোন পরিচায় না পাওয়ায় স্থানীয় লোকজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদের নামে হয়রানী করা হচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয় মহিলা ইউপি সদস্যা মিনা বেগম।

এব্যাপারে বিশ্বনাথ থানার এসআই হাবিবুর রহমান বলেন, পুলিশের বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। তিনি বলেন, কোন ব্যক্তিকে হত্যা করে এখানে ফেলে রাখা হয়। লোকটির বয়স অনুমান ২৫ থেকে ৫০ বৎসরের মধ্যে হবে। সনাক্ত করণের জন্য একটি শার্ট রয়েছে।

Related posts