April 22, 2019

তিন দিনের সফরে চাঁদপুর আসছেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি

4এ কে আজাদ, চাঁদপুর : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এমপি ৩ দিনের সফরে (১০ জানুয়ারী) বৃহস্পতিবার চাঁদপুরে আসছেন।

এদিন সকালে নৌ পথে তিনি ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে রওয়ানা হবেন। দুপুর ১২টায় চাঁদপুর মেডিকেল কলেজের ১ম ব্যাচ শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদিবেন। দুপুর ২টায় হাইমচর উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ ও নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করবেন।

রাত ৮টায় শহরের জেএম সেনগুপ্ত রোড কদমতলাস্থ বাসভবনে চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার সাধারণ জনগন, দলীয় নেতাকর্মী, চাঁদপুর পৌর আওয়ামী লীগ, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও পেশাজীবীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

শুক্রবার (১১ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ ও নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করবেন। রাত ৮টায় শহরের জেএম সেনগুপ্ত রোড কদমতলাস্থ বাসভবনে চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার জনগন, দলীয় নেতাকর্মী, সদর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ ও নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করবেন। শনিবার (১২ জানুয়ারি) ঢাকার উদ্দেশ্য মন্ত্রী চাঁদপুর ত্যাগ করবেন।

বুধবার (৯ জানুয়ারী) উপসচিব কাউসার নাসরীন মন্ত্রীর এ সফর সুচীর বিষয়টি নিশ্চিত করেছেন।

Related posts