November 19, 2018

তিন দিনের ব্যবধানে চার দূর্ধর্ষ ডাকাতি, ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি ঃ মহিলাকে মারধর

Dakati-300x2111-300x211

মোঃ আবুল কাশেম,বিশ্বনাথ  প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথে দুই আওয়ামী লীগ নেতার পর এবার যুবলীগ নেতার বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি ঘটনা সংগঠিত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল আহমদের বাড়িতে এঘটনা ঘটে। এসময় ডাকাত দল যুবলীগ নেতার বাড়ি থাকা প্রায় ২৫ ভরি স্বর্ণালক্ষার, নগদ প্রায় ২৫ হাজার টাকা, ৪টি মোবাইল সেট ও কাপড়সহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুটপাঠ করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ডাকাত দল রাসেলের মাকে মারধর করে।

ঘটনার সত্যতা স্বীকার করে এব্যাপারে রাসেল আহমদ বলেন, ১২/১৪ জনের একদল ডাকাত বাড়ির ক্যালাসিবল গেইটের তালা ও ঘরের দরজা ভেঙে ভিতরের প্রবেশ করে অস্ত্রের মুখে তাঁর (রাসেল) শিশুসহ পরিবারের সবাইকে জিম্মি সবার হাত-পা ও চোঁখ বেঁধে ফেলে।

উল্লেখ্য, এরপূর্বে গত ১১ জানুয়ারী সোমবার দিবাগত রাতে উপজেলার দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি  ও জাগরণ উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক আলী আফছর চৌধুরীর বাড়ি (কজাকাবাদ গ্রামে) থেকে স্বর্ণালংকারসহ প্রায় ১৪ লাখ টাকার এবং এরপর দিন ১২ জানুয়ারী মঙ্গলবার দিবাগত রাতে আওয়ামী লীগ নেতা ফয়জুর রহমানের বাড়ি (ছনখাড়িগাঁও গ্রামে) থেকে স্বর্ণালক্ষারসহ ৫ লাখ টাকার মালামাল লুঠপাট করে নিয়ে গেছে ডাকাত দল।

ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Related posts