September 21, 2018

তিন জেলায় শহীদ জিয়া স্মৃতি সংসদের কমিটি নতুন করে গঠনের নির্দেশ

আল-মামুন,
খাগড়াছড়ি প্রতিনিধিঃ  শহীদ জিয়া স্মৃতি সংসদ কেন্দ্রিয় কমিটির নির্দেশে তিন পার্বত্য জেলার সকল উপজেলা ইউনিয়ন ওয়ার্ড কমিটি বিলুপ্ত করে স্ব-স্ব উপজেলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের সমন্বয়ে পূর্ণরায় কমিটি গঠন করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

কেন্দ্রিয় কমিটির সভাপতি/সম্পাদক নির্দেশে কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক-পার্বত্য চট্টগ্রাম কমিটি গঠন বিষয়ক দায়িত্ব প্রাপ্ত, খাগড়াছড়ি জেলা শহীদ জিয়া স্মৃতি সংসদ সভাপতি নুরুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

৩১ মে তিনি বিষয়টি নিশ্চিত করে জানান, পার্বত্য জেলার খাগড়াছড়ি, রাঙ্গামাটি,বান্দরবান জেলার জন্য এ আদের্শ প্রযোজ্য। বর্তমান পরিস্থিতি পর্যালচনা করে পুরোনো কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন কল্পে দলীয় কর্মকান্ডকে শক্তিশালী করার লক্ষে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

শহীদ জিয়া স্মৃৃতি সংসদের তিনটি জেলায় যে সকল দলীয় অফিস রয়েছে তা বিএনপি ও অঙ্গ সংগঠনের সমন্বয়ে যে সকল অফিস বন্ধ রয়েছে তা সংস্কারের মাধ্যমে অফিসে দলীয় কর্মকান্ড পরিচালনা করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।

এ সময় তিনি সকল আন্দোলন কর্মসূচি পালনে বিএনপির সাথে সমন্বয়ে পালনসহ সকল কর্মকান্ডে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য দলীয় নেতা কর্মীদেন আহব্বান জানান।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ৩১ মে ২০১৬

Related posts