September 20, 2018

তামিমের কাছে হেরে গেল সাকিব

250
স্পোর্টস ডেস্কঃ   মুখোমুখি হয়েছেন তাঁরা আগেও। তবে পাকিস্তান সুপার লিগে এই প্রথমবার। সেই লড়াইয়ে তামিম ইকবালের কাছে হেরে গেছেন সাকিব আল হাসান। তামিমের পেশোয়ার জালমির বিপক্ষে ৩ রানে হেরেছে সাকিবের করাচি কিংস। পেশোয়ারের ২০ ওভারে ৪ উইকেটে করা ১৮২ রানের জবাবে দারুণ প্রতিদ্বন্দ্বিতা গড়েও করাচি ৯ উইকেটে ১৭৯ রানের বেশি করতে পারেনি।

দিনটা ভুলে যেতে চাইবেন সাকিব। বল হাতে প্রথমে ২ ওভারে ২৬ রান দেওয়ার পর ব্যাট হাতে করেছেন মোটে ১ রান। অন্যদিকে দলের জয়ের সঙ্গে ব্যক্তিগত পারফরম্যান্সেও উজ্জ্বল ছিলেন তামিম। উদ্বোধনী জুটিতে মোহাম্মদ হাফিজের সঙ্গে ৯৩ রানে জুটি গড়ে দলকে দারুণ শুরু এনে দেওয়া এই ওপেনার ৩৫ বলে করেছেন ৩৭ রান। হাফসেঞ্চুরি করা হাফিজের (৫৯) ঝোড়ো ব্যাটিংয়ে পেশোয়ার কঠিন চ্যালেঞ্জ ছুড়ে দেয় করাচির দিকে। জবাবে ৪৮ রানে ৫ উইকেট হারালে অষ্টম ওভারেই হার চোখ রাঙাচ্ছিল সাকিবের করাচিকে।

সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে একটা সময় করাচি জয়ের সম্ভাবনাও তৈরি করেছিল রবি বোপারার ব্যাটিংয়ে। ইংলিশ এই ব্যাটসম্যানের ৩৩ বলে ৬৭ রানের ইনিংসে শেষ ওভারে দরকার পড়ে ১৩ রান। কিন্তু বোপারা আউট হয়ে যাওয়ায় জেতা আর হয়নি সাকিবদের।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts