September 23, 2018

তাঁদের কি চেনা যায়!

972

‘মানুষ মরে গেলে পঁচে যায়, বেঁচে থাকলে বদলায়, কারণে অকারণে বদলায়’ মুনীর চৌধুরীর বিখ্যাত নাটক ‘কবর’-এর সংলাপ এটি। হ্যাঁ, সময়ের পরিবর্তনে প্রকৃতির সঙ্গে সঙ্গে মানুষের রূপও বদলায়। কিশোর থেকে মানুষ হয়ে উঠে যুবক, যুবক থেকে বৃদ্ধ। ছবির মানুষ দুটিকে দেখে হয় তো আপনার সে কথায় মনে পড়বে। নব্বই দশকের সাড়া জাগানো এই জুটিকে দেখে প্রথমেই আপনি চিনতেই পারবেন না তাঁরা কারা? তবে একটু ভাবলেই মনে পড়ে যাবে তারা আর কেউ নন-চির সবুজ পর্দাজুটি নাঈম শাবনাজ, পরবর্তীতে যারা বাস্তব জীবনেও জুটি বেঁধেছেন।

এই তারকা দম্পতি অভিনয় থেকে দূরে রয়েছেন বহুবছর ধরেই। একজন ব্যবসা আরেকজন ঘর সংসার নিয়েই ব্যস্ত। মাঝে মাঝে উৎসব-অনুষ্ঠানে তাঁদের দেখা মেলে। তবে খুব একটা না। বলা যায়, ক্যামেরা আর মিডিয়ার কাছ থেকে একটু দূরেই থাকেন।

প্রায় দুই যুগ আগে নির্মিত ‘চাঁদনী’ ছবিতে অভিনয়ের মাধ্যমে জুটি বাঁধেন নাঈম শাবনাজ। এহতেশাম পরিচালিত ছবিটি সে সময়ে বেশ সাড়া ফেলে। বেশ কয়েক বছর প্রচুর ব্যবসা সফল ছবিতে অভিনয় করে হঠাৎ করেই তাঁরা অভিনয় থেকে সরে দাঁড়ান। প্রায় ১৭ বছর পর মিডিয়া থেকে আড়ালে থাকার পর গত বছর তাঁরা ‘চাঁদনী’ ছবির রিমেক করার ঘোষণা দেন।নাঈম তাঁর পরিচালিত ছবিটির জন্য নতুন মুখের সন্ধানও করছেন।সেসময় একটি টেলিভিশন চ্যানেলেও হাজির হয়েছিলেন এই তারকা দম্পতি।প্রিয়

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts