September 25, 2018

তন্ময় হত্যাকারীদের বিচার দাবিতে  নালিতাবাড়ীতে মানববন্ধন

সানী ইসলাম, স্টাফ রিপোর্টার:

ময়মনসিংহ শহরে ছুরিকাঘাতে নিহত  ইসতিয়াক আহমেদ তন্ময় হত্যার ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে শেরপুরের নালিতাবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে। মঙ্গলবার সকালে সেঁজুতি বিদ্যা নিকেতনের শিক্ষক ও তন্ময়ের সহপাঠীদের আয়োজনে উপজেলা পরিষদের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

সকালে দক্ষিণ বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়। পরে সেখানে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, কাকরকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল্লাহ তালুকদার মুকুল, সেঁজুতি বিদ্যা নিকেতনের প্রিন্সিপাল মনিরুজ্জামান, সাংবাদিক সামেদুল ইসলাম তালুকদার, শিক্ষক তৈহিদুর রহমান খোকন, তন্ময়ের বাবা ফরিদ আহমেদ ও তন্ময়ের সহপাঠি অর্নব আহমেদ প্রমুখ বক্তব্য দেন।

উল্লেখ্য, ইসতিয়াক আহমেদ তন্ময়ের বাড়ি শেরপুরের নালিতাবাড়ী উপজেলাতে। সে তার পরিবারের সঙ্গে ময়মনসিংহ শহরের নওমহল এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন। তন্ময় সিটি কলেজিয়েট স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। ২৩ ডিসেম্বর বিকেলে পূর্ববিরোধের জের ধরে তার বন্ধুরা তাকে ছুরিকাঘাত করে হত্যা করে।

Related posts