November 14, 2018

তনু হত্যাকাণ্ডের বিচার এদেশে হবে না : এরশাদ


কলেজছাত্রী তনু হত্যাকাণ্ডের বিচার এদেশে হবে না। সরকার বলছে তনুকে নাকি ধর্ষণ করা হয়নি। তাহলে তাকে কেন মারা হলো। এই দেশে শান্তির যুগ শেষ হয়েছে। তনু হত্যার আসল তদন্ত রিপোর্ট কখনও প্রকাশ হবে না। তনুর মায়ের চোখের পানিতে আল্লাহর আরশ কেঁপে উঠবে। গতকাল শনিবার দুপুরে মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জেলা অডিটরিয়াম কক্ষে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ একথা বলেন।

সরকারি ব্যাংক থেকে টাকা লুটের প্রসঙ্গে এরশাদ বলেন, বর্তমান সরকার বিভিন্ন ব্যাংক থেকে ৩০ হাজার কোটি টাকা লুট করেছে কিন্তু এর কোনো বিচার হচ্ছে না। কারণ হিসেবে তিনি বলেন, যারা এই ব্যাংক থেকে টাকা লুট করেছে তারা সবাই সরকারের অত্মীয়। টাকা তো আমার আপনার সরকারের টাকা নয়। কেন এসবের বিচার হচ্ছে না?

তিনি বলেন, আওয়ামী লীগের স্লগান হচ্ছে আমার ভোট আমি দেব, তোমার ভোটও আমি দেব। দেশে চলমান ইউপি নির্বাচন একটি প্রহসনের নির্বাচন। এই নির্বাচন কোনো গণতান্ত্রিক পদ্ধতির নির্বাচন নয়। এই নির্বাচন দেশের মানুষের কাছে গ্রহণযোগ্য নির্বাচন নয়। সরকারের ভারমূর্তি ক্ষুণ্ন হচ্ছে আর আওয়ামী লীগ গ্রহণযোগ্যতা হারাচ্ছে।

তিনি বলেন, জাতীয় পার্টি আগামীতে ক্ষমতায় অধিষ্ঠিত হলে দেশে প্রাদেশিক সরকার ব্যবস্থা প্রবর্তন করে দেশের উন্নয়ন করবে। এছাড়া জাতীয় পার্টি ক্ষমতায় গেলে নির্বাচন পদ্ধতি সংস্কারে কাজ করবে বলে জানান। সম্মেলন শেষে সর্বসম্মতিক্রমে সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নানকে সভাপতি ও হাসান সাঈদকে সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক জহিরুল আলম রুবেল প্রমুখ।

আমাদের সময়
দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১০ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts