April 21, 2019

ঢাকা থেকে অপহৃত শিশু চাঁদপুরে উদ্ধার, অপহরণকারী আটক

123এ কে আজাদ, চাঁদপুর : ঢাকার কেরানিগঞ্জ থেকে অপহৃত চার বছর বয়সী শিশু তুহিনকে উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে চাঁদপুর লঞ্চঘাট থেকে মডেল থানা পুলিশ শিশুসহ অপহরণকারী আবুল হোসেন হাওলাদারকে আটক করে। অপহরনকারী আবুল হোসেনের বাড়ি শরীয়তপুরের তারাবুনিয়া এলাকায়। আর অপহৃত শিশু তুহিনের গ্রামের বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলায়।
শিশুর স্বজনরা জানান, অপহরণকারী আবুল হোসেন আত্মীয়তার সম্পর্কের সূত্র ধরে রোববার তুহিনদের বাসায় যায়। পরে শিশু তুহিনকে চকলেট কিনে দেয়ার কথা বলে বাসা থেকে নিয়ে আসে। এরপর দীর্ঘ সময় তার খোঁজ না পেয়ে স্বজনরা পুলিশের সহযোগিতা নেয়।
শিশুর বাবা মনির হোসেন গাজী বলেন, রোববার বিকেল ৩টায় তাকে অপহরণ করে লঞ্চযোগে চাঁদপুর নিয়ে আসে। দীর্ঘ সময় বাচ্চার সন্ধান না পেয়ে অপহরণকারী আবুল হোসেনের মোবাইলে ফোন করে তা বন্ধ পাই। পরে গভীর রাতে তার সাথে মোবাইলে কথা বললে বুঝতে পারি সে কোন লঞ্চে আছে। এ ধারণা থেকেই আমরা দ্রুত চাঁদপুর এসে বিষয়টি পুলিশকে জানাই। এরপর তাকে লঞ্চঘাট থেকে আটক করা হয়।
এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসিম উদ্দীন বলেন, আবুল হোসেন শিশুটিকে ঢাকার কেরানীগঞ্জ থেকে অপহরণ করে নিয়ে আসে। পরে তার জন্য মুক্তিপণ দাবি করে। পরে স্বজনরা তাকে ধরার চেষ্টা করার এক পর্যায়ে পুলিশ অপহরণকারীকে আটক করে। আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি।

Related posts