September 22, 2018

ঢাকা-ইয়াঙ্গুন রুটে নভোএয়ার ফ্লাইট!

569

মিয়ানমারের রাজধানী ইয়াঙ্গুন রুটে ফ্লাইট পরিচালনার মধ্য দিয়ে আন্তর্জাতিক রুটে পাখা মেললো দেশের অন্যতম প্রধান বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার এয়ারলাইনস। গতকাল হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইয়াঙ্গুনের উদ্দেশে নভোএয়ারের প্রথম ফ্লাইট যাত্রা করে।

এর আগে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কনফারেন্স হলে নভোএয়ারের আন্তর্জাতিক রুটের উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব খোরশেদ আলম চৌধুরী ও ঢাকায় নিযুক্ত মিয়ানমারের রাষ্ট্রদূত মিউ মিন্ট থান। এ সময় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান সানাউল হক। নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, মিয়ানমার রুটের মধ্য দিয়ে নভোএয়ার যাত্রা শুরু করলেও পর্যায়ক্রমে প্রতিবেশী অন্য দেশে ফ্লাইট পরিচালনা করা হবে।

তিনি জানান, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে সর্বনিম্ন ভাড়া হবে ২২,২২২ টাকা। পর্যটকদের সুবিধার জন্য দুই দিন তিন রাতের প্যাকেজ সুবিধাও রাখছে নভোএয়ার, যার সর্বনিম্ন মূল্য পড়বে ২৯,৫৫২ টাকা। নভোএয়ারের পক্ষ থেকে বলা হয়, প্রতি সপ্তাহে ঢাকা-ইয়াঙ্গুন রুটে ৩টি ফ্লাইট পরিচালনা করবে নভোএয়ার। সপ্তাহের প্রতি শুক্র, রবি ও মঙ্গলবার।মা.জ.

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts