November 18, 2018

ঢাকায় আসছেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্কঃ   ফুটবলের জীবন্ত কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা দুবার কলকাতা ঘুরে গেছেন। অথচ ঢাকা আসেননি একবারও। ১৯৯০ সালে বিশ্বকাপ শেষ হওয়ার পর তৎকালীন সরকার চেষ্টা চালিয়েছিল ম্যারাডোনা ও ক্যামেরুনের রজার মিলারকে ঢাকা আনার। কিন্তু সফল হয়নি।

কলকাতা আসায় বাফুফে চেষ্টা চালালেও ১৯৮৬ বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনার অধিনায়ক ম্যারাডোনাকে আনতে পারেনি।

নভেম্বরে দেশে প্রথমবারের মতো ফুটবলের ফ্র্যাঞ্চাইজি বাংলাদেশ সুপার লিগ মাঠে গড়ানোর কথা। গত বছর বেসরকারি প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেকের সঙ্গে লিগ স্পন্সরের ১৫ বছর চুক্তি স্বাক্ষরিত হয়। এই লিগের শুভেচ্ছা দূত করার কথা ম্যারাডোনাকে। সম্প্রতি ভারতের একটি দৈনিকে প্রকাশিত খবরে বলা হয়েছে, বাংলাদেশ সুপার লিগে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হচ্ছেন ।

ম্যারাডোনা। এই খবরের সত্যতা আবার নিশ্চিত করেছেন বিসিএলের অন্যতম স্বত্বাধিকারী সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। তিনি বলেন, ভেন্যুর নিশ্চয়তা পাচ্ছি না বলে লিগের চূড়ান্ত তারিখ ঘোষণা করতে পারছি না। সরকারের সঙ্গে আলোচনা করে একটা সিদ্ধান্ত নিতে পারব।

ম্যারাডোনার প্রসঙ্গে বলেন, এখন পর্যন্ত উনার সঙ্গে যে যোগাযোগ রয়েছে তাতে ঢাকা আসার জন্য প্রস্তুত রয়েছেন ম্যারাডোনা। সুপার লিগ মাঠে গড়ানোর নিশ্চয়তা পাওয়া গেলে ফুটবলের এই কিংবদন্তির সঙ্গে চুক্তির ব্যাপারে আলোচনা করা যাবে। তরফদার বলেন, আগে কী হয়েছে আমি বলতে পারব না। সুপার লিগে ম্যারাডোনা যে ঢাকায় আসবেন এই ব্যাপারে আমি আশাবাদী। বাংলাদেশ প্রতিদিন

Related posts