November 16, 2018

ডেগেনহাম ইস্ট এডুকেশন সেন্টারের সভা অনুষ্ঠিত

এম এ কাইয়ুম, লন্ডনঃ ডেগেনহাম ইস্ট এডুকেশন সেন্টারের  উন্নয়নকল্পে এক গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গবার ১২ এপ্রিল ডেগেনহামের সেন্টারের মেইনহল রুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সেন্টার পরিচালনা কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মশাহিদ আলী।

সেন্টারের সাধারণ সম্পাদক মোহাম্মদ সুলতান আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ডেগেনহাম কাউন্সিলের কাউন্সিলার মাইক ম্যাককাটনী, কাউন্সিলার টনি রামজি, সেন্টারর সহ-সভাপতি সানাওর আলী কয়েস,আব্দুল আলেক,হেলাল উদ্দিন আলী,যুগ্ম সম্পাদক ফয়সল আহমদ,ট্রেজারার আবু সাদাত,সহ-সভাপতি অমর আলী,ফয়েজ আহমদ,ব্যারিস্টার এনামুল হক,যুগ্ম ট্রেজারার সোহেল সিরাজী,রাজু শিবলী সহ আরো অনেকে।

অনুষ্ঠানে জানানো হয় এই গুরুত্বপূর্ণ সেন্টারের মাধ্যমে বৃটিশ বাংলাদেশী ও সকল দেশী মুলমানদের জন্য নামাযের ব্যবস্থা, ধমীয় শিক্ষা সহ সমাজের উন্নয়নে বিভিন্ন কমিউনিটি সাভির্স প্রদান করা হচ্ছে। এসব কার্যক্রমের অথের যোগান দিচ্ছেন ব্যাক্তিগতভাবে স্থানীয় বাসিন্দারা।

সভায় বক্তারা উপস্থিত কাউন্সিলারদের কাছে সেন্টার পরিচালনার জন্য একটি স্থায়ী ভবন বরাদ্ধের দাবী জানালে তারা কাউন্সিলের পক্ষ থেকে এ ব্যাপারে কার্যকর ব্যবস্থা নিবেন বলে আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে নৈজভোজের মাধ্যমে এর সমাপ্তি ঘটে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৩ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts