September 22, 2018

ডিমলায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা!


ক্রাইমরিপোর্টার নীলফামারীঃ নীলফামারীর ডিমলায় রাতে ছাতনাই কলোনী ইউনিয়ন বাজারে পাথর ব্যবসায়ীকে খুর মেরে হত্যার চেষ্টা করা হয়েছে। বুধবার রাতে মুমুর্ষ অবস্থায় এলাকাবাসী ওই পাথর ব্যবসায়ী উজ্জলকে উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ হাসপাতাল মোড়  থেকে রাতেই দেলোয়ার হোসেন নামের ১ জনকে আটক করেছে।

পুলিশ জানায়,বুধবার রাতে পূর্বের শত্রুতার জেরে ছাতনাই গ্রামের ইউছুব আলীর পুত্র হানিফ আলী (২৩), উলাম খার পুত্র দেলোয়ার হোসেন (২২), বাদল হোসেনের পুত্র শিশির আলী (২৪) ও ছলেমান খানের পুত্র আসলাম খান (২৩)। পূর্ব ছাতনাই গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র উজ্জল হোসেনকে বাড়ী যাওয়ার সময় তাকে আটক করে এলোপাতারী খুর মেরে হত্যার চেষ্টা করে। এলাকাবাসী ছুটে এসে উজ্জলকে আহত অবস্হায়  উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করে।পরে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড  করেন।সে বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ডিমলা থানার ওসি মোয়াজ্জেম ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে আর আটককৃত ব্যক্তিকে আজ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ২৩ জুন ২০১৬

Related posts