November 16, 2018

ডিবি পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ!

264
রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জ:  নারায়ণগঞ্জে ডিবি পুলিশের উপর মাদক বিক্রেতাদের হামলার ঘটনা ঘটেছে। ওই সময়ে দুই পক্ষের ব্যাপক ধস্তাধস্তির পর ৬ মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে যাদের মধ্যে ৩জন দুটি হত্যা মামলার আসামী। তাদের কাছ থেকে ৪টি তাজা ককটেল, ৫শ পিছ ইয়াবা, ৫০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ২০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। ধস্তাধস্তিতে আহত হয়েছে ডিবির একজন এস আই। বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার হাজীগঞ্জ আইলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযানের নেতৃত্ব দেওয়া ডিবির এস আই মাজহার হোসেন জানান, হাজীগঞ্জ ইকবাল মিয়ার বাড়িতে মাদক ব্যবসায়ীরা জড়ো হয়েছে খবরে অভিযান চালানো হয়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা হামলা চেষ্টা করে। তখন -৬টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করলে ডিবি সদস্যদের সঙ্গে ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে ৬জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল, ৫টি তাজা ককটেল, ৫শ পিছ ইয়াবা ও মাদক বিক্রির ২০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

মাজহার আরো জানান, আটক ৬জনের মধ্যে সুফিয়ান, রাজু ও বাপ্পী যাদের বয়স ৩০-৪০ এর মধ্যে তারা ফতুল্লার হাবিব ও সিদ্ধিরগঞ্জের নীরব নামের দুই ব্যক্তি হত্যা মামলার আসামী। আটক অপর ৩জন একেক সময়ে একেক নাম পরিচয় দিচ্ছে। সেগুলো যাচাই করা হচ্ছে। ধস্তাধস্তিতে তিনি (মাজহার) আহত হয়েছে শহরের নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts